বাবার সামনেই গুলি করে অধ্যক্ষকে হত্যা করল ছাত্র

  অনলাইন ডেস্ক ২০ জানুয়ারি ২০১৮, ২০:৪৯ | অনলাইন সংস্করণ

School
অধ্যক্ষ রিতু ছাবরা।

স্কুলভরা অভিভাবকদের সামনেই বুকে গুলি চালিয়ে অধ্যক্ষকে হত্যা করেছে ছাত্র। শনিবার ভারতের হরিয়ানা রাজ্যের যমুনানগর বিবেকানন্দ স্কুলে এ ঘটনা ঘটেছে। ৬২ বছর বয়সী ওই অধ্যক্ষের নাম রিতু ছাবরা। স্কুলে শৃংখলা ভঙ্গের অভিযোগে ওই ছাত্রকে বহিষ্কার করার জের ধরে এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

শনিবার ওই স্কুলে অভিভাবকদের নিয়ে সভা আহ্বান করে স্কুল কর্তৃপক্ষ। বেলা সাড়ে ১১টার দিকে সভা চলা অবস্থায় ওই ছাত্র স্কুলে প্রবেশ করে। অধ্যক্ষের সামনে গিয়ে পকেট থেকে টুয়েলভর বের করে গুলি চালাতে শুরু করে। অধ্যক্ষের বুকে একে একে তিনটি গুলি চালায় সে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আহত অধ্যক্ষকে তাৎক্ষণিক হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্কুল সূত্রে দাবি, স্কুলের মধ্যে মারপিট, নিষেধ সত্ত্বেও ফোনে কথা বলা,অনুপস্থিতি ইত্যাদি নানান শৃংখলা ভঙ্গের কারণে ১৫ দিন আগে ওই ছাত্রকে বহিষ্কার করা হয়। তদন্তকারীদের অনুমান, সেই রোষ থেকেই এদিন তাকে গুলি করল ওই ছাত্র।

ঘটনার পরপরই অভিভাবক, স্কুলশিক্ষক এবং কর্মীরা ছাত্রটিকে ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেন। যমুনানগরের পুলিশ সুপার রাজেশ কালিয়া জানিয়েছেন, লাইসেন্স করা পিস্তলটি ওই ছাত্রের বাবার। ছাত্রের বাবাকেও আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter