'এরদোগান নিজেই লিখছেন নিজের ইতিহাস'

  যুগান্তর ডেস্ক    ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৭ | অনলাইন সংস্করণ

'এরদোগান নিজেই লিখছেন নিজের ইতিহাস'
তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান নিজেই নিজের ইতিহাস লিখছেন বলে মন্তব্য করেছেন উইএস কাউন্সিল অব মুসলিম অর্গানাইজেশনের (ইউএসসিএমও) সেক্রেটারি জেনারেল ওসামা গামাল।

জাতিসংঘের ৭৩তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক অবস্থানরত তর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগানের সঙ্গে এক মিটিংয়ে রোববার তিনি এ মন্তব্য করেন। খবর ডেইলি সাবাহর।

তিনি বলেন, এরদোগান নিজেই নিজের ইতিহাস রচনা করছেন। রোহিঙ্গা, ইয়েমেন এবং সিরিয়ায় তার মানবতাবাদী সমর্থন ইতিহাস হয়ে থাকবে। দুনিয়ার সবচেয়ে বড় সুপারপাওয়ার দেশগুলো যখন ইদলিব নিয়ে কোনো সমাধান খুঁজে পাচ্ছে না তখন আপনি প্রমাণ করেছেন সুপারপাওয়ার ৫ দেশের চেয়ে এই বিশ্ব অনেক বড়।

রোববার এরদোগান নিউইয়র্ক পৌঁছলে সেখানে টার্কি-আমেরিকান স্টিয়ারিং কমিটির (টিএএসসি) উদ্যোগে একটি মিটিংয়ে যোগ দেন এরদোগান। ওই মিটিংরুমে তার সঙ্গে সাক্ষাৎ করেন নিউইয়র্কে বসবাসরত ফিলিস্তিনি ও তুর্কি নাগরিকরা।

এ সময় মিটিংরুমের বাইরে দুই শতাধিক মুসলিম এরদোগানকে স্বাগত জানাতে প্লাকার্ড নিয়ে স্লোগান দিতে থাকে। তাদের হাতে 'উই লাভ এরদোগান', উই লাভ তুর্কি' লেখা প্লাকার্ড দেখা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter