এত হিন্দু থাকতে মুসলমানের সঙ্গে প্রেম কেন? ভিডিও ভাইরাল

  যুগান্তর ডেস্ক    ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৫ | অনলাইন সংস্করণ

তরুনীকে মারধর
মেডিকেল ছাত্রীকে মারধর করছেন এক মহিলা পুলিশ। ছবি: সংগৃহীত

মুসলমান ছেলের সঙ্গে প্রেম করার কারণে উত্তরপ্রদেশের মীরাটের এক তরুণীকে মারধর করল পুলিশ। আর সেই মারধরের ভিডিও ধারণ করল অপর পুলিশ। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত রোববারের ঘটনায় ২০ বছরের ওই তরুণী ও তার মুসলমান প্রেমিক দুজনেই মেডিকেল পড়ুয়া। অভিযোগ, তাদের দুজনকে আক্রমণ করেন বিশ্ব হিন্দু পরিষদের সমর্থকরা। তাদের দুজনের বিরুদ্ধে অভিযোগ ওঠে- ‘লাভ জিহাদ’-এর।

বিশ্ব হিন্দু পরিষদের দেয়া কলেই হাজির হয় পুলিশ। এর পর তাদের কাছ থেকে ওই দুজনকে উদ্ধার করে দুটি আলাদা গাড়িতে থানায় নিয়ে যাওয়ার সময়ই ওই ঘটনা ঘটে।

ভিডিওটিতে দেখা যায়, ভ্যানে বসে থাকা চার পুলিশ সদস্য অশ্রাব্য ভাষায় গালাগাল করতে করতে চড়-থাপ্পড় মেরেই চলেছে ওই তরুণীকে। সেই ঘটনার ভিডিওটি করেছে চার পুলিশেরই একজন।

একজন পুলিশের কণ্ঠ শোনা যায়, চারপাশে এত হিন্দু থাকতেও তুই মুসলমানকে পছন্দ করলি কেন? ঠিক তার পরেই মহিলা পুলিশ সদস্যটি ওই তরুণীকে মারতে থাকেন।

কর্তৃপক্ষ বলছে, অভিযুক্ত পুলিশকে সাসপেন্ড করে দেয়া হয়েছে তড়িঘড়ি। এখন তদন্ত চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter