কলেজে ছাত্রদের মদ খাওয়ার আহ্বান জানালেন অধ্যক্ষ!

  যুগান্তর ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫১ | অনলাইন সংস্করণ

উইলিয়াম সোরেন
অধ্যক্ষ উইলিয়াম সোরেনের টেবিলে মদের বোতল। ছবি: সংগৃহীত

কলেজে নিজের ঘরেই বসে মদ খাচ্ছেন কলেজের অধ্যক্ষ। সেখানে ছাত্ররা স্মারকলিপি জমা দিতে গেলে ছাত্রদেরও মদ খাওয়ার আহ্বান জানান তিনি। এমনই অভিযোগ উঠেছে ভারতের কোচবিহারের তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে।

স্থানীয় সংবাদমাধ্যমে জানা গেছে, তুফানগঞ্জ নৃপেন্দ্র নারায়ণ মেমোরিয়াল হাইস্কুলের চার ছাত্র সোমবার তুফানগঞ্জ আইটিআই কলেজের অধ্যক্ষের কাছে কিছু কাজ নিয়ে যান। প্রথমে অধ্যক্ষ দেখা করতে না চাইলেও পরে অফিসে ডেকে নেন তাদের।

ছাত্রছাত্রী সংসদের অভিযোগ, অধ্যক্ষ নিজের অফিসে বসে মদ্যপান করছিলেন। ছাত্রদেরও মদ্যপান করতে অনুরোধ করেন অধ্যক্ষ। ছাত্রছাত্রী সংসদের পক্ষ থেকে তার সব কথা মোবাইলে ভিডিও করা হয়।

উইলিয়াম সোরেন নামে ওই অধ্যক্ষ বলেন, যতক্ষণ চোখ খোলা আছে আমি মদ্যপান করতে থাকি। চোখ বন্ধ হয়ে গেলেই মদ্যপান বন্ধ। আমার খাদ্য তালিকার মধ্যে পড়ে মদ্যপান। আপনারা যেটাকে মদ বলেন আমার কাছে সেটা পরিশুদ্ধ ফলের নির্যাস।

কোচবিহারের জেলা শাসক কৌশিক রায় জানান, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে তুফানগঞ্জ শহর তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে মহকুমা শাসকের কাছে একটি স্মারকলিপি জমা দেয়া হয়েছে।

তৃণমূল ছাত্র পরিষদ নেতা তনু সেন জানান, অধ্যক্ষের এ রকম আচরণ কখনোই কাম্য নয়।

উইলিয়াম সোরেনের সঙ্গে যোগযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এমনকি তার সঙ্গে দেখা করতে গেলেও তিনি দেখা করেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter