বাতিলের মোকাবেলায় মুসলমানদের প্রস্তুত থাকতে হবে: জুনায়েদ বাবুনগরী

  যুগান্তর ডেস্ক ১০ মার্চ ২০১৯, ২১:৫১ | অনলাইন সংস্করণ

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব  আল্লামা জুনায়েদ বাবুনগরী। ফাইল ছবি
হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। ফাইল ছবি

জামিয়া আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারীর সহকারী মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, বাতিলের মোকাবেলায় মুসলমানদের প্রস্তুত থাকতে হবে। ভণ্ড ও নবীর দুশমনদের সঙ্গে কোন আপোষ করা যাবে না। এদের মোকাবেলা করতে ঈমানদারদেরকে বুকের তাজা রক্ত ঢেলে দিতে হবে।

শনিবার ঢাকার মিরপুর-১৩ দারুল উলুম মাদরাসার খতমে বুখারী ও শিক্ষা সমাপনকারী ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে আয়োজিত সম্মেলনে তিনি এসব কথা বলেন ।

শিক্ষা সমাপনকারী ছাত্রদেরকে উপদেশ দিয়ে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, তোমাদের অনেক বড় হতে হবে। বড় হওয়ার প্রধানতম একটি উপায় হল মায়ের খেদমত করা। বুখারী শরীফের সংকলক ইমাম বুখারী এত বড় হয়েছেন মায়ের খেদমত করে।

মায়ের দোয়ার বরকতেই তিনি ইমাম বুখারী হতে পেরেছেন। তোমরাও আজীবন মায়ের খেদমত করবে এবং মায়ের দোয়া নেবে।

বয়ান শেষে আল্লামা জুনায়েদ বাবুনগরী দেশ ও জাতির সফলতা কামনা করে মুনাজাত করেন।

দারুল উলুম মাদরাসার প্রিন্সিপাল মুফতী রেজাউল হক মুহাম্মদ আব্দুল্লাহর দিকনির্দেশনায় ও মারকাযুদ দিরাসাতিল ইসলামিয়া-ঢাকা এর পরিচালক মুফতী মামুন আব্দুল্লাহ কাসেমীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বয়ান করেন ফরিদাবাদ মাদরাসার মুহাদ্দিস মাওলানা জিকরুল্লাহ খাঁন এবং ইসলামবাগ মাদরাসার মোহতামীম মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×