জার্মান সফরে যাচ্ছেন বাংলাদেশের ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী

  যুগান্তর ডেস্ক ১৬ মার্চ ২০১৯, ২১:৫৪ | অনলাইন সংস্করণ

শাইখ ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী। ছবি: সংগৃহীত
শাইখ ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী। ছবি: সংগৃহীত

জার্মান সফরে যাচ্ছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ক্বারী ও আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থার (ইক্বরা) সভাপতি, শাইখ ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী।

জার্মানের ডর্টমুন্ড শহরে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন (কোরআন-ই-কারিম যিয়াফেতি) ২০১৯ এর প্রধান অতিথি হিসেবে অংশ নিতে আগামী ২৩ মার্চ শনিবার সকালে সম্মেলনে অংশগ্রহণের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে তার।

ইউরোপের অন্যতম বড় ইসলামিক অর্গানাইজেশন ‘আইজিএমজি’ এই সম্মেলনটি আয়োজন করেছে। অর্গানাইজেশনটির সভাপতি আব্দুল্লাহ কোদমান এক বিবৃতির মাধ্যমে অতিথিদের নাম জানিয়েছেন।

সম্মেলনটিতে বাংলাদেশ ছাড়াও বিভিন্ন দেশের ক্বারীরা,স্কলারস্, রাষ্ট্রদূতরা অংশগ্রহণ করবে। সম্মেলনটি ২৪ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তিন দিনের এই সফরে শাইখ ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী একটি হিফজুল কোরআন প্রতিযোগিতার বিচারক ও বিভিন্ন স্কুল,কলেজ পরিদর্শন করবেন যেখানে তিনি কোরআন চর্চার গুরুত্বারোপ ও মানোন্নয়নের ব্যাপারে মতবিনিময় করবেন।

শাইখ ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী বিশ্বের ৪৫টিরও ততোধিক দেশে গিয়েছেন বাংলাদেশের লাল সবুজের প্রতিনিধিত্বকারী হিসেবে যেখানে তার মূল বিষয় ছিল মহাগ্রন্থ আল-কোরআন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×