‘কোনো ধোঁকাবাজ আল্লাহর বন্ধু নয়’

  যুগান্তর ডেস্ক ২১ সেপ্টেম্বর ২০১৯, ২০:১১ | অনলাইন সংস্করণ

শিল্পী রায়হান ফারুক।
শিল্পী রায়হান ফারুক। ছবি: সংগৃহীত

জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের অন্যতম জনপ্রিয় শিল্পী রায়হান ফারুক। বরাবরই তার সংগীতে থাকে ভিন্নধর্মী আমেজ। সফলতার এ পর্যায়ে রিলিজ হল শিল্পীর ‘ধোঁকাবাজ’ শিরোনামের একটি চমৎকার ইসলামী সংগীত। যা ইতিমধ্যেই শ্রোতা মহলে ব্যাপক সাড়া জাগিয়েছে।

সংগীতটির মাধ্যমে বর্তমান সময়ের কিছু চিত্র তুলে ধরা হয়েছে, যেখানে বলা হয়েছে একজন প্রকৃত মুসলমান কখনও প্রতারক বা ধোঁকাবাজ হতে পারে না। সেখানে বলা হয়েছে শাসকগোষ্ঠী হজরত ওমরের (রা.) আদর্শে উজ্জীবিত হলেই সমাজে শান্তি-শৃংখলা ফিরে আসবে।

শিল্পী রায়হান ফারুক জানান, বর্তমান সময়ে মুসলিম উম্মাহর মাঝে ধোঁকাবাজি প্রতারণার মতো মারাত্মক ব্যাধিটি ছড়িয়ে পড়েছে, যা মুনাফিকের বৈশিষ্ট্য। আমি চেয়েছি এর মাধ্যমে সবাইকে সচেতন করতে, এর জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। এই সংগীতটি সমাজের সর্বস্তরের মানুষকে সচেতন করে তুলবে এটিই তার প্রত্যাশা।

ইউটিউব চ্যানেল হলি টিউন থেকে রিলিজ হওয়া গানটি ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। শিল্পী রায়হান ফারুকের স্বপ্নে বিভোর নামে চমৎকার একটি সংগীত রিলিজ হয়েছে। এ ছাড়াও শিল্পীর জনপ্রিয় কয়েকটি সংগীত হলি টিউনের ইউটিউব চ্যানেলে রয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×