-আইটি ডেস্ক    |    
প্রকাশ : ২৮ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
কোডারসট্রাস্টের ৩০০ নতুন ফ্রিল্যান্সারকে সনদ এবং পুরস্কার প্রদান
৩০০ নতুন ফ্রিল্যান্সারকে সনদ এবং পুরস্কার প্রদান করল ডেনমার্কভিত্তিক বাংলাদেশের একমাত্র ফ্রিল্যান্সিং ট্রেনিংয়ের প্রতিষ্ঠান কোডারসট্রাস্ট। রাজধানীর বনানীতে কোডারসট্রাস্টের নিজস্ব ক্যাম্পাসে এ ফ্রিল্যান্সারদের হাতে সনদ ও পুরস্কার তুলে দিয়েছে প্রতিষ্ঠানটি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনিসুল হক এমপি মন্ত্রী আইন, বিচার এবং সংসদবিষয়ক মন্ত্রণালয়, বিশেষ অতিথি ছিলেন আবদুল করিম ব্যবস্থাপনা পরিচালক পিকেএসএফ (সাবেক মুখ্য সচিব), ডেনমার্কের রাষ্ট্রদূত মিকাইল হেমনিটি উইনথের এবং নজরুল ইসলাম খান চেয়ারম্যান স্বনির্ভর বাংলাদেশ (সাবেক শিক্ষা সচিব) আরও উপস্থিত ছিলেন কোডারসট্রাস্টের সহপ্রতিষ্ঠাতা জন-কায়ো ফেবিগ এবং কান্ট্রি ডিরেক্টর এমএজি ওসমানী। কোডারসট্রাস্ট কর্তৃপক্ষ জানিয়েছে, এখানকার নতুন ৩০০ মেধাবী শিক্ষার্থী ফ্রিল্যান্সিং বিষয়ে প্রশিক্ষণ শেষ করে আয় করা শুরু করেছেন এবং এ পর্যন্ত ১০০০ হাজারেরও বেশি ফ্রিল্যান্সার এই প্রতিষ্ঠানে প্রশিক্ষণ শেষ করে আয় করছেন। এদের মধ্যে শাহেদ শোভন, মিনহাজুল ইসলাম ও নওমি জামান মাসে ২ থেকে ৩ হাজার মার্কিন ডলার আয় করে শীর্ষে রয়েছেন। অনুষ্ঠানের শুরুতেই কোডারসট্রাস্টের সহপ্রতিষ্ঠাতা জন-কায়ো ফেবিগ গত ৩ বছরের বেশি সময় ধরে বাংলাদেশে তাদের কার্যক্রমের বিভিন্ন দিক তুলে ধরে আগামী এক বছরের মধ্যে দশ হাজার ফ্রিল্যান্সার গড়ে তোলার পরিকল্পনার কথা বলেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত