প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
নির্দিষ্ট কার্যালয় নেই মাস্কের
প্রকৌশলী ও ধনকুবের ইলন মাস্ক। টেসলা, স্পেসএক্সের মতো প্রতিষ্ঠানগুলোর প্রধান তিনি। কিন্তু তার মূল কার্যালয় কোথায়? এমন প্রশ্নের কোনো স্পষ্ট জবাব মিলবে না। সম্প্রতি মাস্ক জানিয়েছেন তার নিজস্ব কোনো মূল কার্যালয় নেই। যখন যেখানে তাকে সবচেয়ে বেশি দরকার হয়, তখন সেটিই তার কার্যালয়, বলা হয়েছে ইনডিপেনডেন্টের প্রতিবেদনে।
মাস্ক বলেন, ‘আমি সব সময় আমার ডেস্ক স্থানান্তর করি, আসলে আমার কোনো ডেস্ক নেই, টেসলার যেখানে সবচেয়ে বড় সমস্যা থাকে, আমি সেখানে চলে যাই।’ মাস্ক আরও বলেন, ‘আমি আসলে বিশ্বাস করি, কাউকে সামনে থেকে নেতৃত্ব দিতে হয় এবং সে কারণেই আমি এখানে আছি।’ বর্তমানে মাস্কের কার্যালয় মার্কিন যুক্তরাষ্ট্রের নেভাডা অঞ্চলের স্পার্কসের গিগাফ্যাক্টরি। এখানে মডেল ৩ গাড়ি উৎপাদন করে টেসলা। গিগাফ্যাক্টরিতে তিনি শুধু কাজই করছেন এমনটা নয়। মাস্ক বলেন কারখানাতেই ঠাণ্ডা নিয়ে তিনি ঘুমিয়েছেন।
-আইটি ডেস্ক



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত