প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
এআইইউবিতে চলছে ‘সিএস ফেস্ট ২০১৭’
আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) কম্পিউটার ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে ‘সিএস ফেস্ট ২০১৭’। ৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই সিএস ফেস্ট চলবে ৭ ডিসেম্বর পর্যন্ত। সিএস ডিপার্টমেন্টের শিক্ষকদের তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিভিন্ন ছোট ছোট ইভেন্ট ও প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
বিশ্ববিদ্যালয়টির ভিসি নাদিয়া আনোয়ার মঙ্গলবার সকালে অনুষ্ঠানটির উদ্বোধন করেন। উদ্বোধনী দিনে সেখানে উপস্থিত ছিলেন বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার। তিনি এ সময় শিক্ষার্থীদের বানানো বিভিন্ন প্রজেক্ট ঘুরে দেখেন।
এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির প্রোভিসি প্রফেসর ড. চার্লস সি ভিলানুয়েভা, ভাইস প্রেসিডেন্ট প্রফেসর ড. তোফাজ্জল হোসেনসহ আরও অনেকে। সিএস ফেস্টে বিভিন্ন ক্যাটাগরির ইভেন্টের মধ্যে আছে রোবট সকার, স্টোরি/কন্টেন্ট রাইটিং কন্টেস্ট, অ্যাপ শোকেসিং(মোবাইল/ওয়েব/ডেস্কটপ), পোস্টার কনসেপ্ট প্রেজেন্টেশন, আইডিয়া প্রোটোটাইপিং (স্মার্ট ক্যাম্পাস), প্রোগ্রামিং কন্টেস্ট-জুনিয়র, প্রোগ্রামিং কন্টেস্ট-সিনিয়র, নেটওয়ার্কিং কন্টেস্ট, ম্যাথেম্যাটিক্স অলিম্পিয়াড, ইন্ট্রা এএইইউবি আইসিটি কুইজ কম্পিটিশন, ওয়ার্কশপ ও সেমিনার। -আইটি ডেস্ক



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত