যুগান্তর রিপোর্ট, নাটোর    |    
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
নাটোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা
নাটোরে প্রতিপক্ষের হামলায় আহত জনি (১৮) নামে এক যুবলীগ কর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের তেবাড়িয়া এলাকায় প্রতিপক্ষের হামলায় আহত জনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত জনি শহরের মল্লিকহাটি এলাকার বাচ্চুর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় জনি বাড়ি থেকে বের হয়ে পাশের তেবাড়িয়া হাট এলাকায় যায়। এ সময় একদল যুবক অতর্কিতভাবে জনির ওপর চড়াও হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করাসহ বেধড়ক মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর ও পরে রামেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে সে মারা যায়। স্থানীয়দের ধারণা, পুলিশের কাছে এক মাদক বিক্রেতাকে চিনিয়ে দেয়া হয়েছে- এমন সন্দেহে জনির ওপর হামলা চালানো হতে পারে। নাটোর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আবদুল হাই বলেন, জনির ওপর হামলা একটি বিচ্ছিন্ন ঘটনা। মাদকচক্রকে ধরিয়ে দেয়া বা জানানোর বিষয়টি সঠিক নয়। পূর্ববিরোধের কারণে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত