রেডিসন ব্লুতে শুরু হচ্ছে এরাবিয়ান ফুড ফেস্টিভাল

  যুগান্তর ডেস্ক    ২১ অক্টোবর ২০১৮, ২১:৫০ | অনলাইন সংস্করণ

রেডিসন ব্লুতে শুরু হচ্ছে এরাবিয়ান ফুড ফেস্টিভাল
রেডিসন ব্লুতে শুরু হচ্ছে এরাবিয়ান ফুড ফেস্টিভাল

সহস্র এক আরব্য রজনীর অনুপ্রেরণায় রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে শুরু হচ্ছে এরাবিয়ান ফুড ফেস্টিভাল।

রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন তাদের বুফে রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্রাসারিতে একটি বিশেষ ফুড ফেস্টিভাল আয়োজন করছে, যার নাম' থাউজেন্ড অ্যান্ড ওয়ান এরাবিয়ান নাইটস ওয়াটার গার্ডেন ব্রাসেরি' যার ব্যাপ্তি ২৫ অক্টোবর থেকে ২ নভেম্বর ২০১৮ পর্যন্ত।

খাবারের আয়োজন চলবে প্রতিদিন সন্ধে সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত। হোটেলটি বিশাল এবং রাজকীয় আয়োজনে, এরাবিয়ান সংস্কৃতি আলোকে সুস্বাদু ও বিরল নানা ধরণের খাবারের আয়োজন করছে যা অতিথিরা উপভোগ করতে পারবে পুরো ফেস্টিভ্যাল জুড়ে। অনুষ্ঠানটি চলাকালে হোটেলটি এরাবিয়ান সাজসজ্জায় সেজে আমন্ত্রণ জানাবে তাদের অতিথিদের।

তাদের এক্সিকিউটিভ সুস শেফ, শেফ মফিজ টাটকা উপাদান ব্যবহার করে, খাঁটি এরাবিয়ান রন্ধনপ্রণালী অনুযায়ী মেন্যু তৈরী করেছেন অতিথিদের কাছে একটু ভিন্নরকম স্বাদ তুলে ধরতে।

অনুষ্ঠানটিতে অতিথিরা উপভোগ করতে পারবে লাইভ স্টেশনে লাইভ রান্নাবান্না ও খাবার পরিবেশন যা অতিথিদের একটি পরিপূর্ণ এরাবিয়ান স্বাদ দিতে সাহায্য করবে । লাইভ স্টেশনে থাকছে অ্যাপেটিজার, শর্মা, রোটিসারী, ল্যাম্ব উজি, ইত্যাদি।

এছাড়াও বুফে স্টেশনগুলোতে নানা ধরণের বিশেষ এরাবিয়ান মিষ্টি এবং পানীয় এর ব্যবস্থা থাকবে। ফুড ফেস্টিভালটিতে থাকছে সম্পূর্ণ এরাবিয়ান উপাদান এবং প্রস্তুতির সাথে তৈরি খাবারের সমাহার।

শুরুতেই থাকছে বিশেষ স্যুপ অফ দা ডে ও ল্যাম্ব হারিরা এবং নানা ধরণের সালাদ যেমন হামাস, ফুল মিডাম্মাস, স্টাফড ভাইন লিভস, লাবনেহ, কুস কুস সালাদ এবং চিক পিস ফেটা ইত্যাদি।

প্রধান কোর্সে থাকছে নানা প্রকারের এরাবিয়ান ও এশিয়ান কাবাবের সমাহার ও এর পাশাপাশি খৌজি, লেবানিজ বেইকড চিকেন, লাহম বিল বাতাটা, সামাক হারা ইত্যাদি বিশিষ্ট এরাবিয়ান খাবার।

এগুলো বাদেও থাকছে খেজুর, খুরমা, তুর্কিস ডেলাইটস, সাম্বসেক ইত্যাদি সুস্বাদু আরব মিষ্টির সম্ভার। অতিথিদের জন্য বিশেষ চমক হিসেবে থাকছে একটি রাফেল ড্র যেটিতে ভাগ্যবান বিজয়ীরা নিয়ে যেতে পারবে আকর্ষণীয় সব পুরস্কার।

বিশ্বসংস্কৃতিকে তুলে ধরে অন্যরকম সব উৎসবের আয়োজনের জন্য বিখ্যাত র্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন। থাউসেন্ড অ্যান্ড ওয়ান এরাবিয়ান নাইটস ওয়াটার গার্ডেন ব্রাসেরিতে তারা ঢাকাবাসীদের দৈনন্দিন খাদ্যতালিকায় নতুন কিছু পরিচয় করিয়ে দিতে যাচ্ছে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter