নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি

  যুগান্তর ডেস্ক ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৩ | অনলাইন সংস্করণ

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষে আকর্ষণীয় চাকরির সুযোগ
ফাইল ছবি

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের শূন্য পদসমূহ পূরণের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ১১টি পদে মোট ১০২ জনকে নিয়োগ দেবে।

আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেয়া হল-

যেসব পদে লোক নেবে

চেয়ারম্যানের একান্ত সচিব ১ জন, খাদ্য বিশ্লেষক ১ জন, নিরাপদ খাদ্য অফিসার ৭২ জন, সহকারী পরিচালক ৬ জন, বৈজ্ঞানিক কর্মকর্তা ৯ জন, মনিটরিং অফিসার ৫ জন, গবেষণা কর্মকর্তা ৪ জন, আইন কর্মকর্তা ১ জন, জন সংযোগ কর্মকর্তা ১ জন, পরিসংখ্যান কর্মকর্তা ১ জন এবং হিসাবরক্ষণ কর্মকর্তা ১ জন। সব প্রার্থীকে সংশ্লিষ্ট পদে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে। এছাড়া তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

যোগ্যতা

চেয়ারম্যানের একান্ত সচিব, খাদ্য বিশ্লেষক, নিরাপদ খাদ্য অফিসার, সহকারী পরিচালক, বৈজ্ঞানিক কর্মকর্তা, মনিটরিং অফিসার, গবেষণা কর্মকর্তা-এসব পদের জন্য প্রার্থীকে অণুজীব বিজ্ঞান, রসায়ন, ফলিত রসায়ন, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান, খাদ্যপ্রযুক্তি, নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা বা খাদ্য প্রকৌশলে দ্বিতীয় শ্রেণির সমমানে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে।

এছাড়া আইনকে আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে। জনসংযোগ কর্মকর্তাকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে, পরিসংখ্যান কর্মকর্তাকে পরিসংখ্যানে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে এবং হিসাবরক্ষণ কর্মকর্তাকে বাণিজ্য, হিসাববিজ্ঞান, ফাইন্যান্স, মার্কেটিং ব্যাংকিং, ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে। প্রতিটি পদের জন্য দ্বিতীয় শ্রেণির সমমানে স্নাতক ও স্নাতকোত্তর হতে হবে।

বেতন

সব পদের জন্য বেতন নবম গ্রেড অনুসারে। অর্থাৎ প্রতিটি প্রথম শ্রেণির পদ। বেতন স্কেল ২২০০০-৫৩০৬০ টাকা।

বয়স

প্রতিটি পদের সর্বোচ্চ সময়সীমা ৩০ বছর। ১ ফেব্রুয়ারি পর্যন্ত যাদের বয়স ৩০ বছর, তারা এতে আবেদন করতে পারবেন। তবে মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে বয়স সীমা ৩২।

আবেদনের শেষ সময়: ১৩ মার্চ ২০১৯

আবেদনের নিয়ম

প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

বিস্তারিত জানা যাবে: http://www.bfsa.gov.bd/ এই ঠিকানায়।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×