২৫ এপ্রিল কালারস প্লাটিনাম উইমেন অ্যাওয়ার্ড

  যুগান্তর রিপোর্ট ১২ মার্চ ২০১৯, ২০:৪৫ | অনলাইন সংস্করণ

২৫ এপ্রিল কালারস প্লাটিনাম উইমেন অ্যাওয়ার্ড
২৫ এপ্রিল কালারস প্লাটিনাম উইমেন অ্যাওয়ার্ড। ছবি: যুগান্তর

প্রথমবারের মতো কালারস প্লাটিনাম বিজনেস উইমেন অ্যাওয়ার্ড ২০১৯ আয়োজন করতে যাচ্ছে লাইফস্টাইল ম্যাগাজিন কালারস। আগামী ২৫ এপ্রিল রাজধানীর একটি হোটেলে ৭টি ক্যাটাগরিতে এ সম্মাননা দেয়া হবে।

মঙ্গলবার দুপুরে ডেইলি স্টার সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কালারস ম্যাগাজিনের প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ, জুরিবোর্ডের সদস্য ও অভিনেতা আফজাল হোসেন, সহিদুস সাদেক, সিটি ব্যাংকের প্রধান জনসংযোগ কর্মকর্তা মির্জা গোলাম ইয়াহিয়া প্রমুখ।

সংবাদ সম্মেলনে কালারস ম্যাগাজিনের প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ বলেন, আমাদের ম্যাগাজিন চার বছরে পদার্পণ করেছে।

এ উপলক্ষে আমরা প্রথমবারের মতো নারী উদ্যোক্তাদের প্রতি সম্মান জানাতে কালারস প্লাটিনাম বিসনেস উইমেন অ্যাওয়ার্ডের আয়োজন করেছি। আগামী বছর থেকে প্রতি নারী দিবস উপলক্ষে এ পুরস্কার দেয়া হবে। মোট সাত ক্যাটাগরিতে এ পুরস্কার দেয়া হবে। বিভিন্ন ব্যাংকসহ নানা সোর্সের মাধ্যমে নারী উদ্যোক্তাদের বাছাই চলবে।

তিনি বলেন, সাধারণ পরিচিতরাই নানা পুরস্কারে ভূষিত হন। আমরা প্রান্তিক পর্যায় থেকে শুরু করে সবর্ত্র নারীদের ভালো উদ্যোগকে প্রাধান্য দেব। তাদের উদ্যোগগুলো আমাদের কাছে আসার পরই জুরিবোর্ড তাদেরকে মনোনীত করবেন। আর গত ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে নারী উদ্যোক্তাদের উদ্যোগ জমা নেয়া, যা আগামী ৩০ মার্চ পর্যন্ত চলবে।

আফজাল হোসেন বলেন, দৈনন্দিন জীবনে আমরা কারও প্রশংসা করতে চাই না। অন্যদের নিয়ে আমাদের প্রশংসা করার কার্পণ্যতা আছে। দেশ এগিয়ে যাচ্ছে। সমাজ এগিয়ে যাচ্ছে। সঙ্গে দেশের নারীরা বিভিন্ন সেক্টরে এগিয়ে যাচ্ছে। তাদের এই সাফল্যকে প্রশংসিত করার জন্যই এ সম্মাননা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মনোনয়নের জন্য জুরিবোর্ডের দায়িত্বে থাকবেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, মাত্রা অ্যাডভারটাইজমেন্টের ম্যানেজিং পার্টনার আফজাল হুসাইন, আইডিএলসির সিইও এবং এমডি আরিফ খান, অ্যাডকম লিমিটেডের চেয়ারম্যান গিতিয়ারা সাফিয়া চৌধুরী, ইন্টার কন্টিনেন্টাল ঢাকার ম্যানেজার জেমস পি ম্যাকডোনাল্ড, ডিএইচএলর কান্ট্রি ম্যানেজার মো. মাইরুল হক, সিপিডির সম্মানিত ফেলো অধ্যাপক মুস্তাফিজুর রহমান, মাইডাস গ্রুপের চেয়ারম্যান রোকেয়া আফজাল, মোহাম্মাদি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রুবানা হক, র‌্যাংকস মোটরসের ম্যানেজিং ডিরেক্টর সোহানা রউফ চৌধুরী, এপেক্স ফুটওয়ারের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মনজুর।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×