স্টাইলাইনে হিজাব পণ্যে ৫০% পর্যন্ত ছাড়

  যুগান্তর ডেস্ক ০৮ এপ্রিল ২০১৯, ১৮:১১ | অনলাইন সংস্করণ

স্টাইলাইনে হিজাব পণ্যে ৫০% পর্যন্ত ছাড়
স্টাইলাইনে হিজাব পণ্যে ৫০% পর্যন্ত ছাড়

চতুর্থ বর্ষপূতি হয়েছে অনলাইনে হিজাব এবং মডেস্ট লাইফস্টাইল পণ্য বিক্রির ই-কমার্স সাইট স্টাইলাইন কালেকশন ডটকমের (www.stylinecollection.com)। চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষ্যে গ্রাহকদের জন্য ৫০ শতাংশ পর্যন্ত বিশাল ছাড়ের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

স্টাইলাইন থেকে হিজাব, বোরখা, আবায়া, হালাল ও অর্গানিক কসমেটিকস এবং হিজাবের অন্য সব অ্যাক্সেসরিজে এই মূল্যছাড় পাচ্ছেন ক্রেতারা। এই অফার শুরু হয়েছে ৬ এপ্রিল থেকে। চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। প্রথম দিনে ছিল একটি কিনলে আরেকটি ফ্রি অফার।

৭ এপ্রিল প্রতিষ্ঠানটি ঘোষণা করেছে সেলফ অর্ডার ডে। আর এই দিন গ্রাহকরা স্টাইলাইনের অ্যাপ এবং ওয়েবসাইট থেকে অর্ডারে পাচ্ছেন ১০০ টাকার কুপন। যেটা দিয়ে তিনি আরও অর্ডার করে ছাড় পাচ্ছেন তার পণ্যে। তবে এক্ষেত্রে সর্বনিম্ন ৩০০ টাকার অর্ডার করতে হবে।

অফার চলাকালীন স্টাইলাইন থেকে যেকোন ড্রেস অর্ডার করলে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। স্টাইলাইনে হিজাব ছাড়াও পাওয়া যায় ইনার ক্যাপ, হিজাব পিন, হ্যাঙ্গার, কাপ্তান, আর্ম স্লিভস, আবায়া, শ্রাগ,অর্গানিক কসমেটিকসহ আরও অনেক কিছু।

এছাড়াও ১২০০ টাকার অর্ডার করলে বিনামূল্যে হোম ডেলিভারির সুবিধা থাকছে। চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য নতুন সব হিজাবের কালেকশন (http://bit.ly/styline_4th_50off) এনেছে। নতুন সেসব হিজাবে ৫০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

চতুর্থ বর্ষপূর্তি এবং অফার সম্পর্কে স্টাইলাইন কালেকশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খোবাইব চৌধুরী বলেন, ‘২০০০+ অফার নিয়ে এটাই আমাদের সবচেয়ে বড় আয়োজন। ক্রেতাদের প্রেরণায় আমরা এতদূর এসেছি, এর মানে আমরা প্রাইস, ডিজাইন এবং কোয়ালিটির দিক থেকে প্রোডাক্টের মান বজায় রাখতে পারছি। শুধুমাত্র অনলাইন নয়, আমাদের এই আয়োজন চলছে আমাদের শ্যামলী, যমুনা ফিউচার পার্ক, চিটাগং এবং সিলেট স্টোরগুলোতেও।’

অর্ডার করতে পারবেন মোবাইল অ্যাপ অ্যান্ড্রয়েড ( http://bit.ly/sl_android), আইওএস (http://bit.ly/styline_ios) এবং ওয়েবসাইট (www.stylinecollection.com) থেকে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×