উদ্যমী জীবনের জন্য পুমার পণ্য

  যুগান্তর ডেস্ক ১৬ এপ্রিল ২০১৯, ১৫:২৫ | অনলাইন সংস্করণ

উদ্যমী জীবনের জন্য পুমার পণ্য
উদ্যমী জীবনের জন্য পুমার পণ্য

দেশের বাজারে প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালু করেছে জার্মান ভিত্তিক বিশ্বখ্যাত স্পোর্টস ব্র্যান্ড পুমা। গ্রাহকদের পুমা পণ্যের অভিজ্ঞতা প্রদানে বনানী ১১ নম্বর রোডে ২২০০ বর্গফুট আয়তনের এ স্টোরটিতে রয়েছে বিভিন্ন ক্যাটাগরির ক্রীড়া সামগ্রী। স্থানীয় ব্যবসায়িক গোষ্ঠী ডিবিএল গ্রুপের উদ্যোগে স্টোরটি চালু করা হয়েছে।

দক্ষিণ-পূর্ব এশিয়ার বৃহত্তম শো-রুমগুলোর একটি এটি। স্টোরটি ঘুরেও এর প্রমাণ মিলেছে। এছাড়া অন্যান্য দেশে পুমা স্টোরে যেসব পণ্য রয়েছে, তার সবই পাওয়া যাবে এ স্টোরটিতে। এর মধ্যে রয়েছে ফুটওয়্যার, পোশাক ও অ্যাকসেসরিজ।

স্পোর্টসটি-শার্ট, স্পোর্টস ব্যাগ থেকে শুরু করে ব্যাগপ্যাক, রানিং শু, ওয়াকিং শু সবই আছে স্টোরটিতে। পুমার দেওয়া তথ্য অনুসারে, স্পোর্টস, টিমস্পোর্টস, স্পোর্টসস্টাইল এবং রানিং, ট্রেনিং ও ফিটনেস (আরটিএফ) লাইনআপের অধীনে থাকা পুমার সব পণ্যই মিলবে এখানে।

পুমার সব ধরনের পণ্যই মূলত অ্যাক্টিভ লাইফস্টাইলে অভ্যস্তগ্রাহকদের কথা মাথায় রেখে ডিজাইন ও বাজারজাত করা হয়। বাংলাদেশের স্টোরটিও এর ব্যতিক্রম নয়। ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বারতেমনটিই জানালেন।

তিনি বলেন, নারী পুরুষ সবার জন্যই রয়েছে পুমার বিভিন্ন লাইনআপ। যারাই সক্রিয় এবংউদ্যমী জীবনযাপনে অভ্যস্ত ও তারুণ্যের মনোভাব রয়েছে, তাদের টার্গেট করেই মূলত পুমার এসব পণ্য তৈরি করা হয়ে থাকে। দৌড়ানো, প্রশিক্ষন, ফুটবল ও অন্যান্য খেলাধুলা সম্পর্কিত সব ধরনের পণ্যই পাওয়া যাবে একই ছাদের নিচে। এই কারণে আমরা পুমাকে স্পোর্টস ব্র্যান্ড বলে থাকি।

তিনি আরও জানান, বিশ্বব্যাপী অনেক ক্রীড়া ব্যক্তিত্বকেই পুমা পৃষ্ঠপোষকতা ও সহায়তা করে থাকে এবং তাদের নিজ নিজ ক্রীড়া ক্ষেত্র অনুযায়ী পুমা এমন সব পণ্য তৈরি করে যা তাদের পারফর্মেন্স বৃদ্ধিতে প্রতিনিয়ত সহায়কআর স্পোর্টসওয়্যারে বিশ্বব্যাপী নেতৃত্ব দেয়ার পেছনে এটিও অন্যতম একটি কারণ বলে মনে করেন তিনি।

বর্তমানে পুমার এ স্টোরে যেসব পণ্য রয়েছে, তার সবই বিভিন্ন দেশমূলত জার্মানি, চীন, হংকং, ভিয়েতনাম প্রভৃতি থেকে আমদানি করা হচ্ছে। ফলে এসব পণ্যের ক্ষেত্রে আন্তর্জাতিক মানের নিশ্চয়তা রয়েছে।

কিন্তু দামের ক্ষেত্রে? “যেহেতু এটি একটি আন্তর্জাতিক ব্র্যান্ড, তাই দামের ক্ষেত্রেও অন্যান্য দেশের সঙ্গে ভারসাম্য বজায় রাখা হবে। পার্শ্ববর্তী দেশ ভারতের সঙ্গে যদি আমি তুলনা করি, তাহলে দামের খুব বেশি তারতম্য এখানে হবে না”- উত্তরে জব্বার জানান।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×