বাংলাদেশে লাইফস্টাইল ব্র্যান্ড জিওর্দানোর ৩ বছর পূর্তি

  লাইফস্টাইল ডেস্ক ০৪ মে ২০১৯, ২১:০৮ | অনলাইন সংস্করণ

লাইফস্টাইল ব্র্যান্ড জিওর্দানোর ৩ বছর পূর্তি
লাইফস্টাইল ব্র্যান্ড জিওর্দানোর ৩ বছর পূর্তি। ছবি যুগান্তর

বাংলাদেশে হংকংয়ের জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড জিওর্দানোর প্রিমিয়াম কোয়ালিটির পোশাক বিপণন কার্যক্রমের তিন বছর পূর্ণ হয়েছে। নীরা ইন্টারন্যাশনাল (জিওর্দানো বাংলাদেশ) বাংলাদেশে জিওর্দানো পণ্য আমদানি ও বাজারজাতকরণের ক্ষেত্রে পেয়েছে এক্সক্লুসিভ রাইট।

বুধবার সন্ধ্যায় রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এক্সক্লুসিভ রাইটস এগ্রিমেন্ট সাইনিং সিরেমনি অনুষ্ঠিত হয়।

এতে স্বাক্ষর করেন জিওর্দানো মিডিল ইস্ট এফজেডই এর ব্যবস্থাপনা পরিচালক ঈশ্বর চুগানী এবং নীরা ইন্টারন্যাশনাল (জিওর্দানো বাংলাদেশ) এর প্রোপ্রাইটর অ্যান্ড সিইও শাহ ইসকান্দার আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন জিওর্দানো মিডিল ইস্ট এফজেডই এর বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার আবুল রহিম বাসির আহমেদ, সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও রাষ্ট্রবিজ্ঞানী ড. মাহফুজ পারভেজ, মিডল ইস্ট গালফ এয়ারের ফাইনানশিয়াল কন্ট্রোলার গোলাম ফারুক, আজিমপুর গভর্নমেন্ট গালর্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যাপক লাইজু আক্তার, নভেল ফুডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সেলিম জাহান, জিওর্দানো বাংলাদেশের বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার ইঞ্জি. শাহ আব্দুল্লাহ মোহাইমেন।

উল্লেখ্য, নীরা ইন্টারন্যাশনাল ১৯৯১ সাল থেকে ভারত, ইন্দোনেশিয়া, কোরিয়া, বেলজিয়াম এবং সিঙ্গাপুরের সঙ্গে তুলা, সুতা, কাপড় ও পোশাক পণ্য আমদানি ও রফতানি ক্ষেত্রে বাংলাদেশের গার্মেন্টস শিল্পের ক্রমবর্ধমান উন্নয়নের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখে আসছে।

দেশের মানুষের আর্থিক উন্নতি এবং ক্রয়ক্ষমতা বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে ফ্যাশন এবং ব্র্যান্ড সচেতন মানুষের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি উচ্চমান সম্পন্ন পোশাক প্রস্তুতকারী আন্তর্জাতিক প্রতিষ্ঠান জিওর্দানোর পোশাক সামগ্রী বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

বিশ্বব্যাপী মানবিক ব্যান্ড হিসেবে পরিচিত জিওর্দানো বাংলাদেশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মাল্টিকেরিয়ার টিফিন বক্স বিরতণ ও মিড ডে চালুসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অগ্রণী ভূমিকা রাখছে।

নীরা ইন্টারন্যাশনালের (জিওর্দানো বাংলাদেশ) সিইও শাহ ইসকান্দার আলী বলেন, বাংলাদেশের মানুষের কাছে হংকংয়ে ১৯৮১ সালে প্রতিষ্ঠিত আন্তর্জাতিক ব্র্যান্ড জিওর্দানোকে পরিচিতি করিয়ে দিতে পেরে নারী ইন্টারন্যাশনাল গর্ববোধ করছে।

তিনি বলেন, জিওর্দানো বাংলাদেশের এই সফলতা অর্জনে পাশে থাকার জন্য আমরা আমাদের সব ক্রেতা ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা এবং অশেষ ধন্যবাদ জানাচ্ছি। আশা করছি শিগগিরই আরো নতুন স্টোর চালু করে দেশের বিভিন্ন স্থানে জিওর্দানোর পণ্যে এবং সেবা পৌঁছে দেবো আমরা।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×