লাইফস্টাইল ব্র্যান্ড ল্যাভিশোর প্রথম বর্ষপূতি

  লাইফস্টাইল ডেস্ক ১৩ মে ২০১৯, ১৭:৪৪ | অনলাইন সংস্করণ

লাইফস্টাইল ব্র্যান্ড ল্যাভিশোর প্রথম বর্ষপূতি
লাইফস্টাইল ব্র্যান্ড ল্যাভিশোর প্রথম বর্ষপূতি

লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড ল্যাভিশোর প্রথম বর্ষপূতি অনুষ্ঠিত হলো। রোববার ১২ মে রাজধানীর গুলশান ১ এ অবস্থিত পুলিশ প্লাজায় ল্যাভিশোর শোরুমে বর্ষপূতি উপলক্ষ্যে ছিল নানা আয়োজন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ল্যাভিশোর কর্ণধার সায়মা বিনতে ইলিয়াস, ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম ফজলুর রহমানসহ আরও অনেকে।

ল্যাভিশোর কর্ণধার সায়মা বিনতে ইলিয়াস বলেন, বাংলাদেশে ল্যাভিশোর যাত্রা শুরু হয় ২০১৮ সালের ১২ মে। আমরা এক বছর পূর্ণ হলো। এই কম সময়ে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। ল্যাভিশোর লক্ষ্য দেশের ফ্যাশনেবল মানুষদের সব সময় আসল ও রুচিশীল পোশাক দেবার।

তিনি বলেন, গত এক বছর জেনুইন সব ব্র্যান্ড প্রতিষ্ঠা করতে নিরলস চেষ্টা ছিল সবসময়। তবে আমরা ক্রেতাদের অনুপ্রেরণা ও প্রশংসা পেয়েছি সব সময়। প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা আমাদের ক্রেতা ও সরবরাহকারীদের প্রতি কৃতজ্ঞ। সবার অনুপ্রেরণায় ল্যাভিশো সুপারব্র্যান্ড হিসাবে শিগগিরই প্রতিষ্ঠিত হবে। এ ছাড়াও, বছরপূর্তিতে ব্র্যান্ডটি দিচ্ছে ১৯ মে পর্যন্ত যে কোনো পোশাকে ১৬% ডিসকাউন্ট পাবেন।

সায়মা বিনতে ইলিয়াস বলেন, লাইফস্টাইল ব্র্যান্ড ল্যাভিশো নিয়ে এটাই বলতে চাই রুচিশীল ক্রেতাদের জন্য একটি আত্মবিশ্বাসী উচ্চারণ। আমরা দিন দিন আমাদের পরিসর বৃদ্ধি করছি। দেশীয় জামদানি, তাঁতে বোনা শাড়িসহ অনেক পোশাক যোগ হবে খুব শিগগিরই। রাজধানীর গুলশান ১ এ অবস্থিত পুলিশ প্লাজায় (দোকান নং ৩১০, ৩১১) ল্যাভিশোর শোরুম। ল্যাভিশোতে শাড়ি ছাড়াও রয়েছে সালোয়ার, কামিজ, কুর্তি, টপস, লেহেঙ্গার মতো সব পোশাক রয়েছে। আরো রয়েছে প্রতিবেশি কয়েকটি দেশের পোশাক। বর্ষপূতি উপলক্ষ্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×