টুয়েলভ এখন ওয়ারীর র‍্যাঙ্কিন স্ট্রিটে

  লাইফস্টাইল ডেস্ক ০৫ আগস্ট ২০১৯, ১৪:৪৫ | অনলাইন সংস্করণ

টুয়েলভ এখন ওয়ারীর র‍্যাঙ্কিন স্ট্রিটে
টুয়েলভ এখন ওয়ারীর র‍্যাঙ্কিন স্ট্রিটে

ঐতিহ্যবাহী পুরানো ঢাকার র‍্যাঙ্কিন স্ট্রিট, ওয়ারীতে ফ্যাশন হাউজ টুয়েলভের নতুন শো-রুম উদ্বোধন হয়েছে। সম্প্রতি ফিতা কেটে উৎসবমুখর পরিবেশে আকর্ষণীয় এ শো-রুমটি উদ্বোধন করেন চিত্রতারকা ফেরদৌস ও পূর্ণিমা।

শো-রুমটি উদ্বোধনের সময় টুয়েলভ ক্লদিংয়ের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিবের সঙ্গে অন্যান্য ডিরেক্টররা উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর চিত্রতারকা ফেরদৌস ও পূর্ণিমা শোরুমটি ঘুরে দেখেন। এ সময় অনেককে প্রিয় তারকার সঙ্গে সেলফি তুলতেও দেখা যায়। র‍্যাঙ্কিন স্ট্রিট, ওয়ারীতে টুয়েলভের নতুন এই শো-রুম উদ্বোধন উপলক্ষে শুধুমাত্র এই শো-রুমেই থাকছে ঈদ পর্যন্ত ২০% ডিসকাউন্ট। ঈদকে সামনে রেখে ক্রেতাদের চাহিদা পূরণ করতেই টুয়েলভ ক্লদিং নিয়ে এসেছে বিভিন্ন স্টাইলের আকর্ষণীয় সব কালেকশন।

এবারের ঈদ কালেকশনে রয়েছে কাবলি সেট, সেলওয়ার কামিজ ও পাঞ্জাবীর পাশাপাশি আকর্ষণীয় ওয়েস্টার্ন ড্রেস। টুয়েলভ ক্লদিং টিম গ্রুপের ১২তম প্রতিষ্ঠান। ২০১২ সালে টুয়েলভ ক্লদিং-এর যাত্রা শুরু হলেও টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আবদুল্লাহ হিল রাকিবের সরাসরি তত্ত্বাবধানে ২০১৮ সালে টুয়েলভ নতুন রূপে যাত্রা শুরু করে।

ঢাকায় ওয়ারী ,ধানমন্ডি, মিরপুর, উত্তরা, যমুনা ফিউচার পার্ক, বনশ্রী এবং বসুন্ধরা শপিং মল মিলিয়ে বর্তমানে টুয়েলভের ৭টি শাখা রয়েছে। এছাড়াও ঢাকার বাইরে ফেনী, ময়মনসিংহ, সিলেট এবং টাংগাইলে টুয়েলভের রয়েছে আরও ৪টি শাখা।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×