বিনামূল্যে বিমান ভ্রমণের সুযোগ!

  যুগান্তর রিপোর্ট ১০ আগস্ট ২০১৯, ২০:২৭ | অনলাইন সংস্করণ

ফ্রন্টিয়ার এয়ারলাইনস।
ফ্রন্টিয়ার এয়ারলাইনস। ছবি সংগৃহীত

যেখানে অনেক টাকা খরচ করেন আপনাকে বিমান ভ্রমণ করতে হয়। সেখানে যদি বলা হয় বিনামূল্যে বিমান ভ্রমণের সুযোগ রয়েছে। তাহলে ব্যাপারটা রহস্য বটে।

তবে এই সুযোগ পেতে হলে আপনার নামের শেষ অংশে ‘গ্রিন’ থাকতে হবে। এই সুযোগ পাওয়া যাবে ফ্রন্টিয়ার এয়ারলাইনসের ফ্লাইটে। কোনো ভাড়া ছাড়াই চড়া যাবে এই বিমানে।

গ্রিন উইকের প্রচারণার অংশহিসেবে সুযোগটি দিচ্ছে এই আমেরিকান বাজেট এয়ারলাইনস।

পাসপোর্টে নামের অংশে ‘গ্রিন’ থাকা ব্যক্তিরা সুযোগটি উপভোগ করতে পারবেন।

যা করতে হবে

এ জন্য ফ্লাইফ্রন্টিয়ার ডটকমে গিয়ে ফ্লাইট বুকিং দিতে হবে। আগামী ১৩ আগস্ট রওনা দিয়ে ২০ আগস্টের মধ্যে যে কোনো দিন ফিরতি ফ্লাইট ধরা চাই। বুকিংয়ে ক্রেডিট কার্ডের মাধ্যমে টাকা দিতে হলেও ১৫ সেপ্টেম্বরের মধ্যে প্রত্যেক যাত্রীকে সর্বোচ্চ ৪০০ মার্কিন ডলার পর্যন্ত ফেরত দেবে প্রতিষ্ঠানটি।

স্বামী, স্ত্রী, সন্তান, মা-বাবা, ভাই-বোনসহ সবাই বিনামূল্যে ভ্রমণ করতে পারবেন ফ্লাইটে। তবে সবার নামে ‘গ্রিন’ শব্দটি থাকতে হবে।

পরিবেশবান্ধব উদ্যোগটিকে ফ্রন্টিয়ার এয়ারলাইনস বলছে ‘আমেরিকার সবুজতম ফ্লাইট’।

তাদের মুখপাত্র জ্যাক ক্রেমার জানায়, গ্রাহকদের ইতিবাচক সাড়া পাওয়া যাচ্ছে। সবার সঙ্গে সবুজ পৃথিবীর বার্তা ভাগাভাগি করতে পেরে আমরা আনন্দিত।

যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের ডেনভারে ফ্রন্টিয়ার এয়ারলাইনসের প্রধান কার্যালয়। যুক্তরাষ্ট্রে বৃহত্তম বাণিজ্যিক বিমান সংস্থাগুলোর মধ্যে এর অবস্থান অষ্টম। ছয়টি আন্তর্জাতিক রুটসহ ১০০টিরও বেশি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করে এটি। এতে তিন হাজারেরও বেশি কর্মী দায়িত্ব পালন করছে।

সূত্র: সিএনএন

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×