ব্যস্ত জীবনে শান্তি দেয় ওয়াশিং মেশিন

  লাইফস্টাইল ডেস্ক ১৮ আগস্ট ২০১৯, ১৯:১৯ | অনলাইন সংস্করণ

ব্যস্ত জীবনে শান্তি দেয় ওয়াশিং মেশিন
ব্যস্ত জীবনে শান্তি দেয় ওয়াশিং মেশিন

আধুনিক সময়ে জীবিকার পেছনে দুরন্ত গতিতে ছুটে বেড়ানো মানুষের নিজের জন্য আলাদা করে সময় বের করা কঠিন। তারপরও একঘেয়েমি, ক্লান্তি দূর করতে কিছুটা সময়তো বের করতেই হয়।

যে সময়টা থাকে একান্ত নিজের। প্রিয়জনকে সঙ্গ দেয়া, কিংবা প্রিয় মানুষকে নিয়ে নিখাদ বিনোদনের এক পেয়ালায় চুমুক। আর সেটার 'পারফেক্ট' সময় নিশ্চয়ই ছুটির দিন। মারিয়া এবং তামিম সেই সময়টুকু পাচ্ছে কই! যে দিনটিতে তাদের দুদণ্ড শান্তি পাওয়ার কথা, সেই দিনটিই তাদের কাছে আরেকটি স্বাভাবিক কর্মব্যস্ত দিন হয়ে উঠছে।

ঘরদোর পরিষ্কার, আসবাবপত্র, বাসা-বাড়ি সাজানোর সরঞ্জামের যত্ন এবং বিভিন্ন প্রয়োজনীয় ইলেক্ট্রনিক্স যন্ত্রপাতির রক্ষণাবেক্ষণের মধ্য দিয়েই দিন কেটে যায়।

কাজগুলো তাদের দু’জনাকেই করতে হয়। কারণ, তাদের নেই কোন স্থায়ী গৃহকর্মী। কিন্তু সিঙ্গারের কিচেন অ্যাপ্লায়েন্স তাদের দিয়েছে ঝটপট রান্নার সহজ সমাধান। তামিম এবং মারিয়াকে ঘরের অন্যান্য যেসব কাজ করতে হয় সেগুলোর মধ্যে অন্যতম কাপড় কাচা, ধোয়া ও শুকানো। এই প্রক্রিয়াটি অন্যান্য অনেকের মতো তাঁদেরও পছন্দের কাজ না।

কিন্তু উপায় নেই, কাপড় তো ধুতেই হবে। এরই ফাঁকে তাঁরা খোঁজ পায় সিঙ্গারের ১৪ দিনের ওয়াশ চ্যালেঞ্জ অফার সম্পর্কে।

এক মুহূর্ত অপেক্ষা না করেই ছুটে যায় নিকটবর্তী সিঙ্গারের শো-রুমে এবং কিনে নেয় সিঙ্গারের ১০ কেজি টপ লোডিং ফুল অটো ওয়াশিং মেশিন।

নতুন এই পণ্যটি তাঁদের জীবনকে করেছে আরও সহজ। কাপড় ধোয়ার পাশাপাশি কাপড় শুকানোর ব্যবস্থাও রয়েছে এই ওয়াশিং মেশিনে।

ওয়াশিং মেশিনটি কিনে তাঁরা পায় এক বছরের ফুল এবং ৫ বছরের মোটর ওয়ারেন্টি। এ ছাড়াও সিঙ্গারের অভিজ্ঞ কারিগর দ্বারা তারা পেয়েছেন বিনামূল্যে ইন্সটলেশন সুবিধা।

বর্তমানে বাজারে সিঙ্গারের বিভিন্ন সাইজ ও মডেলের ওয়াশিং মেশিন পাওয়া যাচ্ছে ১৭ হাজার ৬০০ টাকা থেকে ৩৭ হাজার ১০০ টাকার মধ্যে। তামিম এবং মারিয়া দম্পতির মতো যারা ঝামেলাহীন ঝটপট কাপড় ধোয়া ও শুকাতে চান তারা দ্রুতই কিনে নিতে পারেন দীর্ঘস্থায়ী, অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ওয়াশিং মেশিন। যা আপনাদের ব্যস্ত জীবনে দুদণ্ড শান্তি দিবে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×