রোববার শেষ হচ্ছে অনলাইন শপিং উৎসব ‘১০-১০’

  যুগান্তর রিপোর্ট ১৮ অক্টোবর ২০১৯, ১৪:৩৯ | অনলাইন সংস্করণ

অনলাইন শপিং উৎসব ‘১০-১০’
অনলাইন শপিং উৎসব ‘১০-১০’ । ছবি সংগৃহীত

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসব ‘১০-১০’ শেষ হচ্ছে রোববার। শীর্ষস্থানীয় ২০টি ই-কমার্স প্রতিষ্ঠানের যৌথ আয়োজনে ১০ দিনব্যাপী এই উৎসব শুরু হয় গত ১০ অক্টোবর।

দেশীয় ই-কমার্স সাইটগুলোর নানা ছাড় ও উপহার নিতে কেনাকাটার উৎসবে মাতে সারা দেশ। আয়োজনে গ্রাহকরা বিভিন্ন পণ্যের ওপর ৬০ শতাংশ পর্যন্ত ছাড়, ১০ শতাংশ পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক এবং মাস্টারকার্ডে ১০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করেছেন। মিলেছে বিনামূল্যে পণ্যের ডেলিভারি সেবাসহ ৫০০টি ফ্রি গিফট ভাউচার।

সিঙ্গাপুর, ব্যাংকক ও কলকাতা যাওয়ার প্যাকেজসহ বিমান টিকিট উপহার দিয়েছে মাস্টারকার্ড। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে- রকমারি, আজকের ডিল, পিকাবু, বাগডুম, প্রিয় শপ, স্টাইলাইন, দ্য মল, সাজগোজ, ডেলিগ্রাম, লেইসফিতা, রমণী, দিনরাত্রি, ডায়াবেটস স্টোর, ট্রাক লাগবে, সেবা এক্সওয়াইজেড, এক্সট্রা, স্টাইজেন গিফট, হ্যান্ডিমামা, গো জায়ান।

আয়োজনের পেমেন্ট পার্টনার ছিলে বিকাশ ও মাস্টারকার্ড। আয়োজন সম্পর্কে আজকের ডিলের প্রধান নির্বাহী ফাহিম মাসরুর বলেন, এই আয়োজন দেশের ই-কমার্স ইন্ডাস্ট্রির জন্য এক মাইলফলক। দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানগুলো একযোগে উদ্যোগ নিয়েছে, যাতে অনলাইন শপিংয়ের ব্যাপারে ক্রেতাদের আস্থা তৈরি হয়।

তিনি আরও জানান, এবারের আয়োজনের বড় সাফল্য- প্রচুর নতুন অনলাইন ক্রেতা তৈরি হওয়া, যারা প্রথমবারের মতো অনলাইনে অর্ডার দিয়েছে। আরেকটি বড় ব্যাপার যে, এবারে বেশিরভাগ ই-কমার্স প্রতিষ্ঠান ঢাকার বাহিরে থেকে অর্ডার পেয়েছে। এটিতে বোঝা যাচ্ছে যে, ই-কমার্স এখন সারা দেশে ছড়িয়ে পড়ছে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×