নিয়োগ দেবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়

  লাইফস্টাইল ডেস্ক ০৮ নভেম্বর ২০১৯, ১০:৩৩ | অনলাইন সংস্করণ

নিয়োগ দেবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়
নিয়োগ দেবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। ছবি সংগৃহীত

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতায় মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রকল্পের অধীনে শূন্য পদগুলোয় জনবল নিয়োগ দেওয়া হবে। মৎস্য অধিদপ্তর একটি পদে মোট ৭৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

সম্প্রসারণ কর্মকর্তা

পদসংখ্যা

একটি পদে সর্বমোট ৭৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফিশারিজ বিষয়ে বিএসসি এবং মেরিন সায়েন্স/ প্রাণিবিদ্যা বিষয়ে এমএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন স্কেল

জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-৯) ২২,০০০- ৫৩,০৬০/- টাকা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের http://fisheries.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে তা পূরণ করে “পরিচালক, প্রকল্প বাস্তবায়ন ইউনিট, ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম-ফেজ II প্রজেক্ট (এনএটিপি-২), মৎস্য অধিদপ্তর অংশ, কক্ষ নং-৯১৩, মৎস্য ভবন, ১৩ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণি, রমনা, ঢাকা-১০০০” ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ২৬ নভেম্বর, ২০১৯-এর মধ্যে অবশ্যই আবেদনপত্রটি পৌঁছাতে হবে।

সূত্র : www.fisheries.gov.bd ওয়েবসাইট

বিস্তারিত বিজ্ঞপ্তিতে...

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×