ক্যাটস আইয়ের চল্লিশে ৪০% মূল্যছাড়

  ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২১:৩৪ | অনলাইন সংস্করণ

পোশাক শিল্পে পণ্যের মান এবং ব্যবসায়িক সততা দিয়ে ফ্যাশন রিটেইল ব্যবসায় পুরানো নাম ‘ক্যাটস আই’। যাত্রা শুরু হয়েছিল আশি দশকের প্রথমলগ্নে।

ফেস্টিভ টু স্ট্রিট ফ্যাশনে প্রাণবন্ত কাণ্ডারির ভূমিকায় থেকে ক্যাটস আই, পা রাখলো এবার চল্লিশে। দীর্ঘপথচলায় বদলে গেছে পোশাকের ঢং বা রং, বদলিয়েছে পোশাকের ব্র্যান্ড ক্যাটস আইও।

উন্নত টেইলরিং, প্যাটার্ন বৈচিত্র্যে সমকালীন ফ্যাশন ট্রেন্ড-সব কিছুতেই থেকেছে মুন্সিয়ানার ছাপ। এবার ব্র্যান্ডটির ৪০ বছর পূর্তিতে বছরজুড়েই থাকবে বিভিন্ন অফার।

শুরুতেই ক্রেতারা পাচ্ছেন যেকোনো পোশাকে ৪ দিনের জন্য ৪০ শতাংশ মূল্যছাড় সুবিধা। সকল শোরুমে ক্যাটস আইয়ের ৪০ বছর পূর্তি ছাড় উৎসব চলবে ১২ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

ক্যাটস আইয়ের পরিচালক সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই প্রতিনিয়তই সময়কে ধারণ করে ফ্যাশন ট্রেন্ডের পরিবর্তন নিয়ে কাজ করছে।

দীর্ঘসময়ের পথচলায় ব্র্যান্ডের প্রতি ক্রেতা আগ্রহ বাড়াতে এবার তাই থাকছে ৪ দিনের মূল্যছাড়। ১২-১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ক্যাটস আই, চল্লিশ বছর পূর্তিতে ৪০% মূল্যছাড় ঘোষণা করেছে।

পাশাপাশি সারাবছর জুড়েই থাকবে নানা বর্ষপূর্তি চমক। ক্যাটস আই ওয়েবসাইট ও ফেসবুক ভেরিফাইড পেইজে থাকবে সর্বশেষ অফার আপডেট।

এছাড়াও স্টোরের পাশাপাশি অনলাইনেও মিলবে হোম ডেলিভারি সুবিধাসহ ৪০% মূল্যছাড় সুবিধা। ওয়েবসাইটে আরও বিস্তারিত জানা আবে www.catseye.com.bd এই ঠিকানায়।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত