স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ে চাকরি

  লাইফস্টাইল ডেস্ক ২৯ মে ২০২০, ১৪:৩২:১৯ | অনলাইন সংস্করণ

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ে চাকরি

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের নিয়ন্ত্রণাধীন ন্যাশনাল ইলেকট্রো-মেডিকেল ইকুইপমেন্ট মেইনটেন্যান্স ওয়ার্কশপ অ্যান্ড ট্রেনিং সেন্টার (নিমিউ অ্যান্ড টিসি), মহাখালী, ঢাকার রাজস্ব খাতভুক্ত পদে জনবল নিয়োগ দেয়া হবে।

পদের নাম: কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: বিজ্ঞানে স্নাতক বা সমমানের ডিগ্রি।
বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা


পদের নাম: সিনিয়র টেকনিশিয়ান (মেশিনিস্ট)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে মেশিন টুলস অপারেশন, আ্যান্ড মেইনটেন্যান্স বা সমরূপ ট্রেডে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা অথবা মেশিন টুলস অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স বা সমরূপ ট্রেডে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৭ বছরের চাকরির অভিজ্ঞতাসম্পন্ন।
বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা

পদের নাম: সিনিয়র টেকনিশিয়ান (ইলেকট্রনিক্স)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে ইলেকট্রনিক্স কন্ট্রোল অ্যান্ড কমিউনিকেশন, কম্পিউটার অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স বা সমরূপ ট্রেডে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা অথবা জেনারেল ইলেকট্রনিক্স ওয়ার্কস, কম্পিউটার অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি বা সমরূপ ট্রেডে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৭ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা

পদের নাম: সিনিয়র টেকনিশয়ান (রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং বা সমরূপ ট্রেডে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা অথবা রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং বা সমরূপ ট্রেডে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৭ বছরের চাকরির অভিজ্ঞতাসম্পন্ন।
বেতনস্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা

পদের নাম: টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: বিজ্ঞানে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ উত্তীর্ণ সংশ্লিষ্ট ট্রেডে ২ বছর মেয়াদি কোর্সসম্পন্ন অথবা স্বীকৃত বোর্ড থেকে ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ওয়ার্কস, জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস, কম্পিউটার অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি বা সমরূপ, ট্রেডে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৫ বছরের চাকরির অভিজ্ঞতাসম্পন্ন।
বেতনস্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

পদের নাম: টেকনিশিয়ান (রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: বিজ্ঞানে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় দ্বিতীয় শ্রেণি বা সমমমানের সিজিপিএসহ উত্তীর্ণ। সংশ্লিষ্ট ট্রেডে দুই বছর মেয়াদি কোর্সসম্পন্ন অথবা স্বীকৃত বোর্ড থেকে রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং বা সমরূপ ট্রেডে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনস্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

পদের নাম: টেকনিশিয়ান (ইলেকট্রনিক্স)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: বিজ্ঞানে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট ট্রেডে দুই বছর মেয়াদি কোর্সসম্পন্ন অথবা স্বীকৃত বোর্ড থেকে জেনারেল ইলেকট্রনিক্স ওয়ার্কস, কম্পিউটার অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি বা সমরূপ ট্রেডে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা।
বেতনস্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় উত্তীর্ণ। সাঁটমুদ্রাক্ষরে প্রতি মিনিটে সর্বনিম্ন ৬০ শব্দের গতি থাকতে হবে। ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলা সর্বনিম্ন ২৫ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।
বেতনস্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

আবেদনের ঠিকানা: সভাপতি, নিয়োে সংক্রান্ত বাছাই কমিটি ও চিফ টেকনিক্যাল ম্যানেজার, নিমিউ অ্যান্ড টিসি, মহাখালী, ঢাকা।

আবেদনের শেষ তারিখ: ২৮ জুন ২০২০।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত