সমাজসেবা অধিদফতরে ১২৭ জন নিয়োগ

  অনলাইন ডেস্ক ১১ জুলাই ২০২০, ১২:১৯:১৫ | অনলাইন সংস্করণ

ছবি সংগৃহীত

সমাজসেবা অধিদফতরের মাধ্যমে ইউনিসেফ বাংলাদেশের আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত সিএসপিবি প্রকল্পে কোভিড-১৯ সৃষ্ট পরিস্থিতিতে শিশুদের নানা জরুরি সেবা প্রদানের জন্য ১২৭ জনকে ছয় মাসের জন্য নিয়োগ দেয়া হবে।

পদের নাম: সমাজকর্মী
পদসংখ্যা: ১২৭ টি
যোগ্যতা: সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজকর্ম/ সমাজকল্যাণ/ সমাজবিজ্ঞান অনুষদের অন্তর্ভুক্ত বিষয়ে স্নাতক /স্নাতকোত্তর ডিগ্রিধারী/বি.বি.এ/এমবিএ/এল.এল.বি/ এলএলএম ডিগ্রি থাকলে আবেদন করা যাবে।

শিশু সুরক্ষা ও উন্নয়ন কাজে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আন্তর্জাতিক শিশু অধিকার সনদ, শিশু আইন ও কমিউনিটিভিত্তিক শিশু সুরক্ষা বিষয়ে সম্যক ধারণা, বাংলা ও ইংরেজিতে যোগাযোগে (লিখিত ও মৌখিক) দক্ষতা, মাইক্রোসফট অফিস ব্যবহারে পারদর্শীতা থাকতে হবে।

বেতন: ২৩,১০০ টাকা

আবেদনের নিয়ম: আগ্রহী ও যোগ্যদের প্রয়োজনীয় তথ্য উল্লেখ করে আবেদন মেইল করতে হবে [email protected] ঠিকানায়। আবেদন করা যাবে ২২ জুলাই পর্যন্ত।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত