ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা

ছবিতে দেখুন গৃহস্থালির পণ্য কেনার ধুম

  রীনা তুলি ০৬ জানুয়ারি ২০১৮, ০৯:৫৭ | অনলাইন সংস্করণ

মেলায় গৃহস্থালির পণ্য
মেলায় গৃহস্থালির পণ্য কিনছেন কয়েকজন নারী ক্রেতা। ছবি: যুগান্তর

রাজধানীর শেরেবাংলা নগরে জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৩তম আসর। মেলায় প্রতিদিনই ক্রেতাসমাগম বাড়ছে, তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বেচাবিক্রি। মেলায় বেশির ভাগ স্টলগুলোতে বিক্রি হচ্ছে গৃহস্থালির পণ্য। দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের গৃহস্থালির পণ্য পাওয়া যাচ্ছে সাশ্রীয় মূল্যে। তাই মেলায় গৃহস্থালির টুকিটাকি কিনতে ভিড় বাড়ছে নারী ক্রেতাদের।

মেলায় বিভিন্ন পণ্যের পসরা সাজিয়ে বসেছেন বিক্রেতারা। প্রায় প্রতিটি স্টলে এখন ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। এ ছাড়া অনেক দর্শনার্থী এসেছেন মেলা ঘুরে দেখতে। মেলায় বাবা-মায়ের হাত ধরে বা কোলে চড়ে এসছেন অনেক শিশু। মেলায় বেশির ভাগ স্টলগুলোতে রয়েছে নারী ও শিশুদের উপচে পড়া ভিড়। স্টলগুলো ঘুরে দেখা গেছে, জুতা, কাপড় ও কসমেটিকসের দোকানে ক্রেতাদের আনাগোনা থাকলেও ভিড় বেশি গৃহস্থালির স্টলগুলোতে। মেলায় গৃহস্থালির টুকটাক পণ্য কিনতে এখন নারী ক্রেতারা হুমড়ি খেয়ে পড়েছেন।

এর আগে বাণিজ্য মেলায় নারীদের পছন্দের শীর্ষে গৃহস্থালির টুকিটাকি এই শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। এখন যুগান্তর পাঠকের জন্য থাকছে ছবিতে গৃহস্থালির পণ্য কেনার ধুম।

মেলায় রান্না ঘরের জন্য টুকটাক কেনাকাটা করছেন দুই নারী ক্রেতা

ঘর সাজানোর পুতুল

মেলায় গৃস্থালির পণ্য কিনছেন এক দম্পত্তি

ঘর সাজানোর খেলনা কিনছেন দুই কিশোরী

মেলায় বিক্রি হচ্ছে ঘর সাজানোর ঘণ্টা

মেলায় শিশুদের জন্য খেলা কিনছেন এক নারী

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter