মায়েদের জন্য র‌্যাডিসনে বিশেষ উৎসব

  যুগান্তর ডেস্ক ১২ মে ২০১৮, ১৯:৪৬ | অনলাইন সংস্করণ

র‌্যাডিসন
পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন

মা আমাদের সবার জীবনে আনন্দ ও ভালোবাসার প্রতীক। আগামী ১৩ মে রোববার রাজধানীর অন্যতম পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে বিশ্ব মা দিবস উপলক্ষ্যে দিনব্যাপী রয়েছে নানা আয়োজন।

মা দিবস উপলক্ষে র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন সব মাকে কেন্দ্র করে একটি উৎসবমুখর অনুষ্ঠানের আয়োজন করছে। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের জন্য থাকছে বিশেষ ম্যানু, কেক ও অন্যান্য মজাদার আয়োজনের ব্যবস্থা।

র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে ঢুকতেই মায়েদের অভ্যর্থনায় হাতে তুলে দেয়া হবে ফুলের তোড়া। মাকে দেয়া হবে বিশেষ সম্মান।

মা দিবসের নানামুখী আয়োজন থাকছে মূলত র‌্যাডিসনের আন্তর্জাতিক মানের বুফে রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্র্যাসারিতে।

রেস্টুরেন্টটিতে মা দিবসের বিশেষ আয়োজনে থাকছে বিশেষ বিশেষ পদের মজাদার খাবারের বিশাল আয়োজন। এখানে লাঞ্চ ও ডিনারে মায়েরা পাবেন ২৫ শতাংশ ছাড়।

বিশ্বমানের নানারকম খাবারের বিশাল সমাহার থাকছে ওয়াটার গার্ডেন ব্র্যাসারির বুফে মেনুতে। মা দিবসের আমেজে র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনের রেস্টুরেন্টে খেলে মায়েরা উপভোগ করবেন স্পা তে ৫০% ছাড়ের ভাউচার।

বিশেষ চমক হিসেবে অনুষ্ঠানে মিষ্টি কেক ও মজাদার পেস্ট্রি দিয়ে সজ্জিত ডেজার্ট বুফের ব্যবস্থা থাকবে অতিথিদের জন্যে।

মা দিবসকে কেন্দ্র করে উৎসবমুখর একটি দিনের মধ্য দিয়ে র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন মাদের প্রতি তাদের সম্মান ও ভালোবাসা প্রকাশ করবে।

দিবসটিতে প্রিয় মাকে নিয়ে ঘুরে আসতে পারেন র‌্যাডিসনেও। বিস্তারিত জানতে কল করুন- ৯৮৩৪৫৫৫ অথবা ভিজিট করুন https://www.radissonblu.com/ এ ওয়েবসাইটে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.