যমুনা ফিউচার পার্কে লা রিভের জমকালো পোশাক প্রদর্শনী

  যুগান্তর ডেস্ক    ১৩ মে ২০১৮, ২১:২৩ | অনলাইন সংস্করণ

যমুনা ফিউচার পার্কে লা রিভের জমকালো পোশাক প্রদর্শনী

পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে নতুন পোশাক সমাহারের প্রদর্শনী করেছে লা রিভ।

দেশের খ্যাতনামা তারকা, লা রিভের নিয়মিত ক্রেতা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে শনিবার রাজধানীর যমুনা ফিউচার পার্কের দ্বিতীয় তলায় লা রিভ স্টোরে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটানো দেশীয় এই ফ্যাশন ও লাইফস্টাইল প্রতিষ্ঠানের এবারের ঈদ পোশাকের মূল উপজীব্য- নন্দনতত্ত্ব অনুসৃত প্রিন্টিংস, প্যাটার্নস, সিলোটিস ও স্টাইলসের মিশ্রণ।

নান্দনিকভাবে দেশীয় ঐতিহ্যের সঙ্গে পাশ্চাত্যের এই মিশেল লা রিভ ঈদ আয়োজনের প্রতিটি পোশাকে এনে দিয়েছে আভিজাত্যের ছোঁয়া।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মন্নুজান নার্গিস জানান, লা রিভ ঈদ ফেস্টিভ টেলস-২০১৮ হচ্ছে ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধন।

প্রদর্শনীর বিভিন্ন পোশাকের মাঝে উল্লেখযোগ্য- নারীদের জন্য নতুন সংযোজনকৃত রিওয়ার্কড শার্টস, অ্যাসিমেট্রিক হেমলাইন টিউনিকস, ভিনটেজ স্টাইল টপস এবং বিভিন্ন লেয়ারিং ড্রেসেসসহ ছেলেদের নান্দনিক মোটিফসমৃদ্ধ পাঞ্জাবী, চেক ও স্ট্রাইপের পাশাপাশি ডিজিটাল প্রিন্টের আরামদায়ক কাপড়ের ক্যাজুয়্যাল শার্ট ও গ্রাফিক শার্ট, পোলো শার্ট, ট্রপিক্যাল প্রিন্ট হ্যানলি, ডেনিমস, ডাই’ড চিনোস ফর ক্যাজুয়াল ও অন্যান্য সুপার স্লিম বটমস এবং শিশুদের নানা পরিচ্ছদ।

প্রসঙ্গত, পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে।

এছাড়াও, পণ্য হাতে বুঝে পেয়ে দাম পরিশোধের সুবিধায় ‘ক্যাশ অন ডেলিভারি’তে www.lerevecraze.com ওয়েবসাইটেও সকল পোশাক ও অনুষঙ্গ পাওয়া যাচ্ছে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter