পৃথিবীর বিভিন্ন অঞ্চলের খাবার এখন ঢাকায় পাওয়া যাচ্ছে

প্রকাশ : ২৩ মে ২০১৮, ১৯:৪৩ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

পৃথিবীর বিভিন্ন অঞ্চলের খাবার এখন ঢাকায় পাওয়া যাচ্ছে

পবিত্র রমজানের সারামাস জুড়ে গোল্ডেন টিউলিপ দি গ্রান্ড মার্ক ঢাকা পৃথিবীর বিভিন্ন অঞ্চল থেকে বিশেষ খাবারের আয়োজন নিয়ে হাজির হয়েছে। 

তাদের ইভেন্ট 'ফ্লেভারস অফ দি স্ট্রিট' এর মাধ্যমে ভোজন রসিকরা বিভিন্ন দেশের মজাদার সব খাবারের স্বাদ উপভোগ করতে পারবেন। 

গোল্ডেন টিউলিপের রেস্টুরেন্ট গোল্ডেন ডাইন ও ক্যাফে ডিটিউলিপে এসব খাবার পাওয়া যাবে।

ইফতার, ডিনার ও সাহরিতে সুস্বাদু খাবারের আয়োজন নিয়ে গোল্ডেন টিউলিপের থাকছে আকর্ষণীয় মেনু। 

বিভিন্ন দেশের নানা রকম মজাদার খাবারের মধ্যে- মধ্যপ্রাচ্য থেকে হামাস, বাবগেনুস, মউতাবেল, ল্যাম্বউজি; পাকিস্তান থেকে মাটন হান্ডি, মাটন পেশোয়ারী; ভারত থেকে নার্গিসী কাবাব, হায়দ্রাবাদী মাটন বিরিয়ানি, কিমা কলিজি পাওভাজিসহ থাকছে বিখ্যাত সব আইটেম। 

পাশাপাশি থাকছে নানা ধরণের ফল ও মিষ্টি খাবারের সমাহার। অতিথিরা যদি চান তাহলে লাইভ স্টেশনে গিয়ে খাবার তৈরির বিষয়টি চোখের সামনেই উপভোগ করতে পারেন।

রমজান মাসজুড়ে, ক্যাফে দি টিউলিপ আপনার ইফতারের সমস্ত আয়োজন করতে প্রস্তুত। 

তাদের মেনুতে বিশেষ ইফতারের খাবার এবং স্ন্যাকসও থাকবে। অতিথিরা যেন ইফতারে খাবার বাসায় নিয়ে গিয়ে উপভোগ করতে পারে সেজন্য ইফতার টেক অ্যাওয়ে বক্সের ব্যবস্থা থাকবে।

গোল্ডেন টিউলিপ দি গ্রান্ড মার্ক ঢাকা, রাজধানীর প্রাণ কেন্দ্র বনানীর ৭নং রোডে অবস্থিত। ফলে সবদিক থেকে যাতায়াতের জন্য এটি বেশ সুবিধাজনক। 

তাদের পরিবেশ পরিবার-প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর জন্য বেশ উপযোগী। অন্যান্য বিশেষ সুযোগ-সুবিধার মধ্যে তাদের রয়েছে বড় একটি প্রেয়ার হল। 

যেখানে অতিথিরা নিরিবিলি পরিবেশ প্রার্থনা করতে পারবেন। রমজানের এই সময়ে গোল্ডেন টিউলিপ দি গ্রান্ড মার্ক ঢাকা পরিবার, বন্ধুবান্ধব বা কর্পোরেট আউটিংয়ের জন্য আদর্শ একটি স্থান হতে পারে।