বর্ণিল আয়োজনে ভাসাভির যুগপূর্তি

  যুগান্তর ডেস্ক ১৪ জুন ২০১৮, ২১:০২ | অনলাইন সংস্করণ

বর্ণিল আয়োজনে ভাসাভির যুগপূর্তি

বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল দেশের শীর্ষ অভিজাত ফ্যাশন হাউস ভাসাভি ফ্যাশনের যুগপূর্তি অনুষ্ঠান। গুলশানে নিজস্ব শোরুমে গত মঙ্গলবার সন্ধ্যায় উৎসবমুখর পরিবেশে কেক কাটেন ভাসাভি ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান ইয়াসির আহমেদ খান তানিম ও ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন- পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, চিত্রনায়িকা মৌসুমী, পপি, চিত্রনায়ক ওমরসানি, চিত্রনায়ক রিয়াজ, নিরব, ইমন, মোনালিসা, মডেল মেহজাবিন, আলিশাসহ দেশের শীর্ষ মডেল, চলচ্চিত্র ও টিভি তারকারা।

শুভেচ্ছা বক্তব্যে ভাসাভি ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা বলেন, গুণগতমান ও এক্সক্লুসিভ পোশাক ও জুয়েলারির কারণেই ভাসাভি আজ দেশের শীর্ষ ব্র্যান্ড হিসেবে পরিচিতি পেয়েছে। এক ছাদের নিচে সব এক্সক্লুসিভ পোশাক এবং জুয়েলারির এমন কালেকশন দেশের অন্য কোথাও নেই। ভাসাভিতে সব ধরনের পোশাক থাকায় এবং এসব পোশাকের গুণগতমানের কারণে বর্তমানে মানুষের দেশের বাইরে শপিংমুখী হওয়ার প্রবণতা কমে গেছে।

তিনি জানান, ঈদ সামনে রেখে বরাবরের মতো এবারও ভারতীয় উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের পাঞ্জাবি, শাড়ি, থ্রিপিস, লেহেঙ্গা, শারারা, গাউন, শেরওয়ানী, পাগড়ি, নাগরা, বেনারসি এবং কাঞ্চিপুরাম শাড়ির বিশাল কালেকশন ছাড়াও শিশুদের জন্য রয়েছে সব ধরনের পোশাক।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter