আরও নতুন দুটি ব্র্যান্ডের ঘোষণা দিল অঞ্জন’স

  লাইফস্টাইল ডেস্ক ২৯ জুলাই ২০১৮, ১৯:২২ | অনলাইন সংস্করণ

আরও নতুন দুটি ব্র্যান্ডের ঘোষণা দিল অঞ্জন’স
আরও নতুন দুটি ব্র্যান্ডের ঘোষণা দিল অঞ্জন’স। ছবি: সংগৃহীত

ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে সমসাময়িক ট্রেন্ড বর্ণিল হয়েছে অঞ্জন’সের প্রতিটি পোশাকে। “উৎসবে ও প্রতিদিনে ভিন্নমাত্রা” শ্লোগান নিয়ে গত ২৩ বছর ধরে অঞ্জন’স প্রতিনিধিত্ব করে যাচ্ছে দেশীয় পোশাক এবং ঐতিহ্যকে।

এরই ধারাবাহিকতায় এবার অভিজাত ঈদ ফ্যাশন শো আয়োজন করা হয়। ১৫ মে মঙ্গলবার সন্ধ্যায় এই আয়োজনে ট্র্যাডিশনাল, এথনিক, পাশ্চাত্য পোশাক র‌্যাম্পে প্রদর্শিত হয়। একই সঙ্গে অঞ্জন’সের দুটি নতুন কো ব্র্যান্ডেরও ঘোষণা দেন প্রতিষ্ঠানটির শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ।

তিনি বলেন, দেশীয় ফ্যাশন, ট্র্যাডিশন এবং তাঁতকে জনপ্রিয় করতে অঞ্জন’স কাজ করছে দীর্ঘদিন। ডিজাইন নিয়েও প্রতিনিয়ত করা হয়েছে নানা নিরীক্ষাধর্মী কাজ।

সময়ের সঙ্গে সঙ্গে ফ্যাশন সচেতন ক্রেতাদের পরিবর্তিত চাহিদাকেই প্রাধান্য দেয়া হয়েছে। একারণেই এথনিক ও ট্রেডিশনাল ফিউশন নিয়ে নীল রঙের বিশেষায়িত পোশাক লেবেল “আর্ট অব ব্লু” এবং পাশ্চাত্য ঘরনার পোশাক লেবেল “মারজিন” নামে দুটি নতুন ব্র্যান্ডের যাত্রা শুরু হচ্ছে আজ থেকে। নান্দনিক রুচি এবং সর্বশেষ ট্রেন্ড নিয়ে কাজ করবে নতুন এই ব্র্যান্ড দুটি।”

মঙ্গলবার সন্ধ্যায় গুলশানের অভিজাত এক হলে আয়োজিত এই জমকালো ফ্যাশন শোতে অংশ নেন দেশসেরা মডেলরা।

শুরুতেই ডিজাইনারদের নতুন ঈদ সংগ্রহ নিয়ে অঞ্জন’সের পোশাকে শুরু হয় র‌্যাম্প। পোশাক বৈচিত্র্যতা এবং ডিজাইন ভিন্নতায় শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার কামিজ- পাঞ্জাবি এবং শার্ট-টপস নিয়ে তিনটি পৃথক কিউতে অংশ নেন ৮ জন নারী এবং ৬ জন পুরুষ মডেল।

এবারের ঈদ সংগ্রহে জামদানি, ইসলামিক, জিওমেট্রিক ও ফ্লোরাল মোটিফগুলোই প্রাধান্য পেয়েছে ফ্যাশন শোর প্রতিটি পোশাকে। গলা, হাতা এবং পোশাকের প্যার্টার্নে নিরীক্ষাধর্মী কাজগুলো সমকালানী ট্রেন্ড অনুসরনেই করা হয়েছে।

ডিজাইনারদের নিজস্ব উদ্ভাবনীবোধ এবং ফ্যাশন চিন্তা সমন্বিত হয়ে তারুণ্য নির্ভর পোশাকের ক্যানভাস হচ্ছে “মার্জিন”। নতুন যাত্রা শুরু হওয়া এই ব্র্যান্ডের দুটি পৃথক কিউতে র‌্যাম্পের প্রথমটিতে প্রদর্শিত হয় মেয়েদের কামিজ, ছেলেদের ক্যাজুয়াল শার্ট ও কটন প্যান্ট। পাশ্চাত্য কাটের সাথে দেশীয় ফিউশন নিয়ে মেয়েদের টপস, পালাজ্জো, জিন্স এবং ছেলেদের টি শার্ট ও ডিজাইন বৈচিত্র্যের স্টেচ ফেব্রিকে তৈরি জিন্স নিয়ে হয় আরো একটি ফ্যাশন কিউ।

ট্রেডিশনাল এবং পাশ্চাত্য পোশাকের ৫ টি কিউ শেষে র‌্যাম্পে মডেলেরা উপস্থিত হোন অন্য এক আবহে।

নীল কেন্দ্রিক বিষয় বিন্যাসে প্রাচ্য আর পাশ্চাত্য যুগপৎ ধরা দেয় প্রতিটি পোশাকের ক্যানভাসে। পোশাকে নীল যেন বেদনার নয়; ভালোবাসার রঙ হয়েই ফুটে উঠেছিল মডেলদের বসনে। ইন্ডিগো ডাই, ব্লক প্রিন্ট, জিওমেট্রিক মোটিফে শাড়ি- পাঞ্জাবির ফিউশন এবং সালোয়ার-কামিজ ও শার্ট নিয়ে দুটি পৃথক কিউ হয়। নীল থিমে উৎসবের এসব পোশাক নিয়ে হাজির হয় নতুন ব্র্যান্ড “আর্ট অব ব্লু”।

ফাইন জুয়েলারি, ফ্যাশন জুয়েলারি, মেটাল জুয়েলারি, কার্ভিংসহ নানা কারিশমায় তৈরি গয়না নিয়ে হাজির হোন অঞ্জন’সের চীফ ডিজাইনার এবং কনক দ্যা জুয়েলারি প্যালেস এর প্রধান নির্বাহী লায়লা খায়ের কনক।

গর্জাস লুকে এবং ট্রাডিশনাল উপস্থাপনায় সিলভার এবং গোল্ড প্লেটেট জুয়েলারি নিয়ে ১২ জন মডেল পৃথক দুটি ফ্যাশন কিউতে অংশ নেন। রুপা, কপারসহ বিভিন্ন মেটাল, স্টোন ও পার্ল দিয়ে দৃষ্টি নন্দন গয়না গুলো ডিজাইন করেছেন কনক নিজেই।

ঈদকে ঘিরে আয়োজিত এই আড়ম্ববর পূর্ণ ফ্যাশন শোতে সর্বমোট কিউ হয়েছে ৯টি। কোরিওগ্রাফি করেছেন আজরা মাহমুদ। মেকওভারের দায়িত্বে ছিলেন পারসোনা।

উল্লেখ্য, এখন থেকে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স এর কো ব্র্যান্ড হিসাবে মার্জিন এবং আর্ট অব ব্লু নামেও দুটি পৃথক লেবেল চালু থাকবে। তবে তরুণ প্রজন্মের ফ্যাশনকে প্রতিনিধিত্ব করা নতুন ব্র্যান্ড “মার্জিন” এ মাসের শেষে বাজারে আসবে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter