পর্যটন মেলা শুরু ২৮ সেপ্টেম্বর

  যুগান্তর রিপোর্ট ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৫ | অনলাইন সংস্করণ

পর্যটন মেলা শুরু ২৮ সেপ্টেম্বর। ছবি সংগৃহীত
পর্যটন মেলা শুরু ২৮ সেপ্টেম্বর। ছবি সংগৃহীত

পর্যটন দিবস উপলক্ষে সপ্তমবারের মতো তিন দিনব্যাপী এশিয়ান ট্যুরিজম ফেয়ার শুরু হচ্ছে ২৮ সেপ্টেম্বর।

এবার এই মেলার আয়োজন করছে পর্যটন বিচিত্রা। আর এতে সহযোগিতা করছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন কর্পোরেশন (বিপিসি)।

রাজধানীর বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এ মেলা চলবে। এখানে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন বড় বড় পর্যটনবিষয়ক প্রতিষ্ঠান অংশ নেবে। ২৬ সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনে মেলার সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হবে।

মেলায় ১২০টি স্টলে অংশগ্রহণ করবে বাংলাদেশসহ ভারত, নেপাল, চীন, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুরের বিভিন্ন পর্যটন সংস্থা।

এশিয়ান ট্যুরিজম ফেয়ারের আহ্বায়ক ও পর্যটন বিচিত্রা সম্পাদক মহিউদ্দিন হেলাল বলেন, ২৭ সেপ্টেম্বর বিশ্ব পর্যটন দিবসের সঙ্গে সমন্বয় রেখেই সপ্তমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘এশিয়ান ট্যুরিজম ফেয়ার’।

আসন্ন পর্যটন মৌসুমে দেশ ও বিদেশে বেড়ানোর বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল, রিসোর্ট বা প্যাকেজ বুকিংসহ বিশেষ ছাড়ের ব্যবস্থা। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্কসহ বিনোদনের আরও অনেক প্রতিষ্ঠান।

মেলায় বাংলাদেশসহ অন্যান্য দেশের আকর্ষণীয় ও দর্শনীয় স্থানসমূহে আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল বা প্যাকেজ বুকিংয়ের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে।

মেলায় প্রবেশমূল্য রাখা হয়েছে ২০ টাকা। তবে শর্তসাপেক্ষে বিনামূল্যে প্রবেশের ব্যবস্থাও রয়েছে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×