মেলায় এসেছে নতুন বই ‍‍‍‘দখল’

  হোসাইন এমরান ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ২১:২৭ | অনলাইন সংস্করণ

দখল

গল্পটা ক্ষমতার পালাবদলের কিংবা শুধুই ভালোবাসার। গল্পটা ঢাকা শহরের। যে শহরকে আমরা চিনি না। যে শহর নিয়ন্ত্রণ করতে সরকারি আইনের থেকে বেসরকারি আইনের কার্যকারিতা থাকে অনেক বেশি। আন্ডারওয়ার্ল্ড। দেশের সরকারের মতো এখানেও আছে শহরের সব শ্রেণির নাগরিকদের ওপর গোপন নিয়ন্ত্রণ আর ক্ষমতার পালাবদলের খেলা।

এমন সব আন্ডারওয়ার্ল্ড ক্রাইম থ্রিলার কিংবা কাইন্ড অব রোমান্টিক থ্রিলার নিয়ে বইটি লিখেছেন প্রখ্যাত গীতিকবি লেখক লতিফুল ইসলাম শিবলী। বইটি নালন্দা প্রকাশনী থেকে এবারের বইমেলায় এসেছে। ১৪২ পৃষ্ঠায় রচিত বইটির মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। পাওয়া যাবে প্যাভিলিয়ন-১এ।

সোমবার বইটি নিয়ে কথা হয় লেখক লতিফুল ইসলাম শিবলীর সঙ্গে। মেলা কেমন উপভোগ করছেন জানতে চাইলে তিনি বলেন, মেলা এখনো জমে উঠেনি। তবে কয়েক দিনের মধ্যে জমবে আশা করা যাচ্ছে।

বইয়ের কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ, ভালোই সাড়া পাচ্ছি। গত মেলায় আসা ‘দারবিশ’ থেকে এই বইয়ের বিক্রি বেশি হবে আশা করা যাচ্ছে।

ঘটনাপ্রবাহ : বইমেলা-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter