বইমেলায় নিজের লেখা বইয়ের মোড়ক উন্মোচন করলেন এরশাদ

  যুগান্তর রিপোর্ট ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৪৮ | অনলাইন সংস্করণ

এরশাদ

অমর একুশে বইমেলায় নিজের লেখা নতুন ৪টি (হে আমার দেশ, ঈদের কবিতা, বৈশাখের কবিতা ও প্রেমের কবিতা) বইয়ের মোড়ক উন্মোচন করলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপি।

বৃহস্পতিবার একুশে বইমেলায় স্টল নং- (৩৭২-৩৭৪) আকাশ প্রকাশনী গ্রন্থাগারে তিনি এসব বইয়ের মোড়ক উন্মোচন করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সাহিদুর রহমান টেপা, মশিউর রহমান রাঙ্গা এমপি, সুনীল শুভরায়, মীর আবদুস সবুর আসুদ, উপদেষ্টামণ্ডলীর সদস্য রিন্টু আনোয়ার, অ্যাড. রেজাউল ইসলাম ভুইয়া, সংসদ সদস্য- আমির হোসেন ভুইয়া, রওশন আরা মান্নান, ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতার সমিতির সাবেক সভাপতি আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোস্তাকুর রহমান মোস্তাক, সম্পাদকমণ্ডলীর সদস্য, মনিরুল ইসলাম মিলন, মো. ইসহাক ভুইয়া, ফকরুল আহসান শাহজাদা, সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান, আহাদ ইউ শাহিন, মো. হারুন অর রশিদ, মো. রেজাউল করিম, দেলোয়ার হোসেন মিলন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.