বিশ্বসাহিত্য কেন্দ্রে 'গ তে গল্পকার' বিজয়ীদের সংবর্ধনা

  যুগান্তর রিপোর্ট ১৬ মার্চ ২০১৮, ১৬:৪৩ | অনলাইন সংস্করণ

গ তে গল্পকার

বিশ্বসাহিত্য কেন্দ্রে আগামী আয়োজিত 'গ তে গল্পকার' অনুষ্ঠানের বিজয়ীদের সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার বিকালে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রের অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তরুণ লেখকদের বহুপ্রতীক্ষিত চ্যানেল "রকমারি ডট কম প্রেজেন্টস 'গ তে গল্পকার' পাওয়ার্ড বাই অফার এজ ডট কম ২০১৮" এর একুশ গল্প সংকলনের নবীন লেখকদের জন্য এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিশু, কিশোর এবং তরুণদের মেধাবিকাশ এবং সৃজনশীলতা প্রকাশের জন্য চ্যানেল আগামী বরাবরই দারুণ সব উদ্যোগ গ্রহণ করে। তারই ধারাবাহিকতায় তরুণ লেখকদের মেধা বৃদ্ধি এবং অনুপ্রেরণার ক্ষুদ্রতম প্রয়াস 'গ তে গল্পকার' এর এই আয়োজন।

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে ছিলেন জনপ্রিয় নাট্য ব্যক্তিত্ব নাজনীন হাসান চুমকি, খ্যাতনামা লেখক সাদাত হোসাইন, রাজীব হাসান, কিংকর আহসান, প্রখ্যাত কার্টুনিস্ট জুনায়েদ আজিম চৌধুরী, জনপ্রিয় মডেল এমদাদ হোসেন শপথ, মাইক্রোসফট বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নুসরাত জাহান, শিশুসাহিত্যিক ফোরামের চেয়ারম্যান এবং অন্বয়প্রকাশের প্রকাশক হুমায়ুন কবীর ঢালী প্রমুখ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter