সুশান্তকে নিয়ে যা বললেন তার শেষ ছবির নায়িকা

  বিনোদন ডেস্ক ২৭ জুলাই ২০২০, ১৬:০৯:২৩ | অনলাইন সংস্করণ

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ডিজিটাল প্ল্যাটফরম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে সদ্য প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’।

এই করোনাকালে মুক্তির দিনেই ভারতীয় সিনেমার ইতিহাসে রেকর্ড গড়ল ছবিটি।

ছবিটি IMDB রেটিংয়ে দশে দশই পেয়ে ভারতীয় সিনেমার ইতিহাস গড়েছে। ছবিতে প্রয়াত সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সানজানা সংঘির।

অভিনয়ের সুবাদে এ ছবির মাধ্যমেই সুশান্তের সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় সানজানার। একটি গণমাধ্যমকে এ কথা জানান সানজানা।

সুশান্তের সঙ্গে প্রথম সাক্ষাতের ঘটনাটি প্রসঙ্গে সানজানা বলেন, পরিচালক মুকেশের অফিসে রিডিংয়ের জন্য আমি গিয়েছিলাম। তখন সুশান্তের সঙ্গে আমার প্রথম দেখা হয়। আর প্রথম দেখাতেই মনে হয়েছিল যে, আমরা একে অপরের ভালো বন্ধু হতে পারি।

দুজনের পছন্দ ও শখে বেশ মিল ছিল বলে জানান সানজানা।

তিনি বলেন, আমি বই পড়তে ভালোবাসি। আড্ডা দিতে ভালোবাসি। আমার নাচ আর সিনেমা দেখা দারুণ পছন্দের বিষয়। আর এসবই পছন্দ ছিল সুশান্তেরও।

দুজনেরই খাওয়া-দাওয়ার বিষয়েও বেশ মিল ছিল বলে জানান সানজানা।

সানজানা বলেন, প্যারিসে ছবির শুটিং চলাকালে আমরা প্রচুর আড্ডা দিতাম। সেখানে বাচ্চাদের মতো চকলেট, ব্রাউনি খেয়েছি। শুটিংয়ের ফাঁকে নাচতাম।

আপ্লুত কণ্ঠে সানজানা আরও বলেন, সুশান্ত অত্যন্ত বিনয়ী ছিলেন। সুশান্ত যে স্মৃতির পাতায় ঠাঁই নিয়েছে, তা আমার এখনও বিশ্বাস হয় না।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত