উন্নত চিকিৎসায় ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেয়া হচ্ছে

  যুগান্তর রিপোর্ট ১২ অক্টোবর ২০১৮, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

ফরিদুর রেজা সাগর
ফরিদুর রেজা সাগর। ফাইল ছবি

হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক ও কথাসাহিত্যিক আমীরুল ইসলাম।

তিনি জানান, চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আমীরুল ইসলাম জানান, দুর্ঘটনার কারণে সাগর ভাইয়ের (ফরিদুর রেজা সাগর) হাড়ে সমস্যা হয়েছে। পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা দরকার মনে করছেন এখানকার চিকিৎসক ও পরিবারের সদস্যরা। তাই পরিবারের সবার ইচ্ছে ও চিকিৎসকদের পরামর্শে এসব জটিলতা পুরোপুরিভাবে সারিয়ে তুলতে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে বৈরী আবহাওয়ার কারণে আকাশে উড়তে গিয়ে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি হেলিকপ্টার রাজশাহীর গোদাগাড়ীতে বিধ্বস্ত হয়।

এ দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা, স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া। এছাড়াও দুর্ঘটনার কবলে পড়েন- রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন।

এদিন গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত হয় চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

এই অনুষ্ঠানে যোগ দেন চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া।

অনুষ্ঠান শেষে তারা হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। গোদাগাড়ী থেকে উড্ডয়নের পরপরই হেলিকপ্টারটি ৬০ ফুট ওপর থেকে মুখ থুবড়ে পড়ে যায়।

এরপর আহতদের উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যান। তবে সেখান থেকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×