নির্বাচনকালীন সরকারে নতুন মুখ আসছে না: মুহিত

  যুগান্তর রিপোর্ট ০৮ নভেম্বর ২০১৮, ১৬:৩৯ | অনলাইন সংস্করণ

নির্বাচনকালীন সরকারে নতুন মুখ আসছে না: মুহিত
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ছবি: সংগৃহীত

নির্বাচনকালীন সরকারে নতুন মুখ আসছে না বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, শুক্রবার এ সরকার গঠন করা হতে পারে।

বৃহস্পতিবার সচিবালয়ে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, এবার নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় নতুন কোনো মুখ নাও আসতে পারে।

কবে নির্বাচনকালীন সরকার গঠিত হবে জানতে চাইলে মুহিত বলেন, কালকে, কালকের পরে নির্বাচনকালীন সরকার।

টেকনোক্র্যাট চারজনের পদত্যাগপত্র গ্রহণ হবে কি না- প্রশ্নে মুহিত বলেন, তারা এখনও আছেন। অ্যাকসেপ্ট করতে হবে তো। অ্যাকসেপ্ট সম্ভবত শুক্রবার হতে পারে কিংবা আজকে রাতেও হতে পারে। প্রধানমন্ত্রী যেদিন বলবেন…।

ওই চার মন্ত্রণালয়ের দায়িত্বে কে আসছেন জানতে চাইলে অর্থমন্ত্রী বলেন, যারা আছেন তারাই কেউ চার্জে থাকবেন। যার মিনিস্ট্রে একটা আছে তার মিনিস্ট্রি দুইটা হয়ে যাবে।

এসময় তাকে জিজ্ঞাসা করা হয় যে নতুন মুখ আসছে না, আপনি কি নিশ্চিত-জবাবে তিনি বলেন, মোটামুটি নিশ্চিত। কারণ সরকারটা তো কোয়ালিশন সরকার। এমন কোনো সদস্য নেই, যাকে দেয়ার দরকার আছে।

‘সুতরাং আমার মনে হয় না কোনো এডিশন হবে।’

সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, (পদত্যাগপত্র) অ্যাক্সসেপ্ট করতে হবে। অ্যাক্সসেপ্ট তো করবেন, যেহেতু উনি বলেছেন করতে। এখন হয়তো সময়ের ব্যাপার।

তিনি বলেন, প্রধানমন্ত্রী অ্যাকসেপ্ট করার সঙ্গে সঙ্গে তাদের মন্ত্রিত্ব থাকবে না। তাদের পদত্যাগ গ্রহণ করা হলো…।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×