স্বাবিস নেতাদের সঙ্গে মতবিনিময়কালে শিক্ষামন্ত্রী

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ সবাইকে সংগঠনের পতাকাতলে নিন

  যুগান্তর রিপোর্ট ০৮ নভেম্বর ২০১৮, ২৩:২১ | অনলাইন সংস্করণ

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ সবাইকে সংগঠনের পতাকাতলে নিন
স্বাবিস নেতাদের সঙ্গে মতবিনিময়কালে শিক্ষামন্ত্রী

মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষানীতি বাস্তবায়ন ও টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার চতুর্থ লক্ষ্য অর্জনে কাজ করবেন শিক্ষা ক্যাডার কর্মকর্তারা।

বৃহস্পতিবার সচিবালয়ে শিক্ষামন্ত্রী এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা সচিবের সঙ্গে মতবিনিময় কালে অঙ্গীকার ব্যক্ত করেন নবগঠিত স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের (স্বাবিস) নেতারা।

এসময় শিক্ষামন্ত্রী নুুরুল ইসলাম নাহিদ বলেন, আপনারা শিক্ষকসুলভ মনোভাব নিয়ে কাজ করে সবার মন জয় করুন। আপনাদের সংগঠনের নামের সঙ্গে স্বাধীনতা শব্দটি রয়েছে, সুতরাং লক্ষ্য রাখবেন এই সংগঠনটি যেন কোনভাবেই সংখ্যালঘুতে পরিণত না হয়।

তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ সবাইকে ওই সংগঠনের পতাকাতলে নেয়ার পরামর্শ দেন। সভায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা সচিব মোঃ সোহরাব হোসাইন, ১-সদস্য বিশষ্টি স্বাধীনতা বিসিএস শিক্ষা সংসদের আহ্বায়ক নাসির উদ্দিন, সদস্য সচিব সৈয়দ জাফর আলী প্রমুখ বক্তৃতা করেন।

স্বাবিসের ১নং যুগ্ম-আহ্বায়ক বিপুল চন্দ্র সরকার সভায় সঞ্চালনা করেন। আরও উপস্থিত ছিলেন সংসদের যুগ্ম-আহ্বায়ক প্রফেসর জিয়াউল হক, কে এম কওছার আলী, এস এম আমিরুল ইসলাম পলাশ, ড. মাহবুব সরফরাজ এবং মো: মোসলেহ উদ্দিন।

সদস্যদের মধ্যে আবু সুলতান মো: এ কে সাব্রী, কামরুন্নাহার মুকুল, শাহানারা মান্নান, মোহাম্মদ ফরিদ উদ্দীন, মুহম্মদ জাকির হোসেন, মনিরুল ইসলাম মাসুম, এনামুল হক, মো: জাকির হোসেন, বিজয় কুমার ঘোষ, খোন্দকার আশরাফুল ইসলাম, মোহাম্মদ মনিরুল ইসলাম, চন্দ্র শেখর হালদার মিলটন, মো. মুকিব মিয়া, স্নিগ্ধা বাউল, রফিকুল ইসলাম লিটন, এম এ বাশার, মো: জাকির হোসেন ও ফখরুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter