৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসি সচিব

  যুগান্তর রিপোর্ট ১৫ নভেম্বর ২০১৮, ১৬:৪১ | অনলাইন সংস্করণ

হেলালুদ্দীন আহমদ
ইসি সচিব হেলালুদ্দীন আহমদ। ছবি: সংগৃহীত

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, জানুয়ারি মাসে অনেক কাজ থাকে কমিশনের। এছাড়া উপনির্বাচন, এজতেমা। এজন্য ৩০ ডিসেম্বরই নির্বাচন, পেছানোর সুযোগ নেই।

বৃহস্পতিবার বিকালে নির্বাচন কমিশন ভবনে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বিদেশি পর্যটকদের সব সময় আমরা স্বাগত জানাই। আমরা গত ১২ নভেম্বর পুনঃতফসিল ঘোষণা করি। সে অনুযায়ী আজই জানানোর শেষ তারিখ।

ইসি সচিব আরও বলেন, কোনো কোনো দল জোটবদ্ধ হয়ে নির্বাচন করবেন, নাকি স্ব-স্ব প্রতীকে নির্বাচন করবেন তা জানালে আমরা সে অনুযায়ী ব্যবস্থা নেব।

৩০ ডিসেম্বরের পরে নির্বাচন আর পেছানোর সুযোগ নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ। বৃহস্পতিবার বিকালে আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় নির্বাচন ভবনে জাতীয় ঐক্যফ্রন্ট ও আওয়ামী লীগ প্রতিনিধিদলের সঙ্গে নির্বাচন কমিশনের বৈঠক শেষে ইসি সচিব সাংবাদিকদের বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনের তারিখ পেছানোর কথা বলেছে।

নির্বাচন কমিশন বলেছে, জানুয়ারিতে অনেক বিষয় আছে। রিইলেকশন করতে গেজেটের ব্যাপার আছে, বিশ্ব ইজতেমার ব্যাপার আছে, সব কিছু মিলিয়ে জানুয়ারিতে করা হলে নির্বাচনটা আমাদের জন্য অনেক কষ্টদায়ক হয়ে যাবে। বিষয়টি নিয়ে কমিশন বসে পরীক্ষা-নিরীক্ষা করে জানাবে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×