আজরাইল না আসা পর্যন্ত আমাকে বিদায় করা যাবে না: অর্থমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ০৪ ডিসেম্বর ২০১৮, ২১:০৪:৫১ | অনলাইন সংস্করণ

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ছবি: যুগান্তর

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, অবসর মানেই বিদায় না। আজরাইল না আসা পর্যন্ত আমাকে বিদায় করা যাবে না।

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন মুহিত। দেশের পুঁজিবাজারে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য অর্থমন্ত্রীকে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনায় রাজনীতি থেকে অবসরে যাওয়া প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, হ্যাঁ আমি অবসরে যাচ্ছি, কিন্তু অবসর মানেই বিদায় না। রেগুলার রুটিনমাফিক কাজ হয়তো থাকবে না। তবে আমি আপনাদের সঙ্গে আছি। আজরাইল না আসা পর্যন্ত আমাকে বিদায় করা যাবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে অর্থমন্ত্রী বলেন, আমরা যে উন্নয়ন করেছি তার মূলে রয়েছে নেতৃত্বের গুণ। আমাদের নেত্রী শুধু আমাদের নেতা নন; তিনি বিশ্বের শীর্ষপর্যায়ের নেতৃত্বের মধ্যে আছেন।

আওয়ামী লীগ সরকার দারিদ্র্যবিমোচনে সব থেকে বেশি গুরুত্ব দিয়েছে উল্লেখ করে তিনি এ সময় বলেন, এবারও দারিদ্র্যবিমোচন আমাদের প্রধান অগ্রাধিকার থাকবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহারে আপনারা বিষয়টি দেখতে পাবেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত