সংসদ নির্বাচনে আ’লীগ নেতার সাংবাদিক কার্ড ভাইরাল

  যুগান্তর রিপোর্ট ২৬ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৩ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগ নেতা তানভীর হোসাইনের ফেসবুক প্রোফাইল ও আইডি কার্ড
আওয়ামী লীগ নেতা তানভীর হোসাইনের ফেসবুক প্রোফাইল ও আইডি কার্ড

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একজন নেতাকে নির্বাচন কমিশন থেকে সাংবাদিক কার্ড ইস্যু করা হয়েছে। যিনি এই কার্ড ব্যবহার করে সমগ্র বাংলাদেশে নির্বাচন কেন্দ্র পরিদর্শনের সুযোগ পাবেন।

আওয়ামী লীগের এই নেতা কার্ড পাওয়ার পর নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি গ্রুপে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপসহ তিনজনকে ট্যাগ করে ছবিগুলো শেয়ার করেন।

সাংবাদিক কার্ড পাওয়া সাবেক এই ছাত্রলীগ নেতার নাম তানভীর হোসাইন। তার ফেসবুক প্রোফাইলে গিয়ে দেখা গেল তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সেন্ট্রাল সাব-কমিটির সহকারী সেক্রেটারি।

প্রোফাইলে নিজেকে একুশে টেলিভিশনের ম্যানেজার হিসেবে দাবি করলেও নির্বাচন কমিশন থেকে বরাদ্দ পাওয়া কার্ডে তার প্রতিষ্ঠানের নাম- খবর বাংলাদেশ।

গুগলে অনুসন্ধান করে দেখা গেছে, খবর বাংলাদেশ নিজেদেরকে পরিচয় করিয়ে দেয়- ‘অ্যা প্রিন্টেড নিউজপেপার অব বাংলাদেশ’। তবে প্রিন্ট পত্রিকা কখনই বাজারে দেখা যায়নি।

মিরপুর-১ মুক্তবাংলা শপিং কমপ্লেক্স ভবন থেকে খবর বাংলাদেশের অনলাইন বিভাগটি পরিচালনা করা হয় বলে অনলাইন পত্রিকার ঠিকানায় উল্লেখ করা হয়েছে।

নির্বাচন কমিশনের মো. আশাদুল হক তার কার্ড বরাদ্দ দিয়েছেন। তার কার্ড নম্বর- ০৯৭৪।

তানভীর হোসাইনের এই সাংবাদিক কার্ড নিয়ে ফেসবুকের বিভিন্ন গ্রুপে ব্যাপক আলোচনা-সমালোচনা করতে দেখা গেছে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×