সাংবাদিক পল্লব মোহাইমেনের বাবা আর নেই

  যুগান্তর ডেস্ক ২৯ ডিসেম্বর ২০১৮, ১৯:১১ | অনলাইন সংস্করণ

সরিষাবাড়ি কলেজের বাংলা বিভাগের সাবেক প্রধান অধ্যাপক মুহ. আবদুল মান্নান
সরিষাবাড়ি কলেজের বাংলা বিভাগের সাবেক প্রধান অধ্যাপক মুহ. আবদুল মান্নান

দৈনিক প্রথম আলোর উপফিচার সম্পাদক পল্লব মোহাইমেনের বাবা এবং সরিষাবাড়ি কলেজের বাংলা বিভাগের সাবেক প্রধান অধ্যাপক মুহ. আবদুল মান্নান (৭৮) ২৭ ডিসেম্বর বিকাল পাঁচটায় মস্তিষ্কে রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত হয়ে জামালপুরের সরিষাবাড়িতে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে...রাজেউন)।

২৮ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা সরিষাবাড়ি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজার পর সরিষাবাড়ি কেন্দ্রীয় কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই নাতি-নাতনি রেখে গেছেন।

অধ্যাপক মুহ. আবদুল মান্নান স্নাতক শ্রেণির জন্য ‘ব্যাকরণ সরণিকা’ ও উচ্চমাধ্যমিক শ্রেণির জনয ‘উচ্চতর বাংলা ব্যকরণ ও রচনা’ বইয়ের লেখক।

প্রায় অর্ধ শতাব্দীর শিক্ষক জীবনে মুহ. আবদুল মান্নান ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রধান পরীক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছেন। প্রথম আলোর উপফিচার সম্পাদক পল্লব মোহাইমেন তাঁর একমাত্র সন্তান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×