বিদেশি পর্যবেক্ষদের সঙ্গে প্রধানমন্ত্রীর মতবিনিময় বিকালে

  যুগান্তর রিপোর্ট ৩১ ডিসেম্বর ২০১৮, ১৫:২৮ | অনলাইন সংস্করণ

বিদেশি পর্যবেক্ষদের জন্য বিকালে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন
ছবি: যুগান্তর

পর্যবেক্ষক ও সাংবাদিকদের একাদশ সংসদ নির্বাচনের সার্বিক পরিবেশ জানাতে মতবিনিময় করবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই মতবিনিময় আজ সোমবার বিকেল চারটায় অনুষ্ঠিত হবে বলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের জানিয়েছেন।

আবদুর রহমান বলেন, চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে বিদেশি গণমাধ্যমকর্মী ও পর্যবেক্ষকদের শুভেচ্ছা জানাতে মতবিনিময় করবেন।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ মতবিনিময় অনুষ্ঠিত হবে।

টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়ে আগামী পাঁচ বছর দেশ পরিচালনার দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার শেষ হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ পেয়েছে ২৫৯ আসন। অন্যদিকে বিএনপি পেয়েছে ছয় ও জাতীয় পার্টি ২২ আসন।

নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে জয়লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চীনের রাষ্ট্রপতি শি জিনপিং ও প্রধানমন্ত্রী লে কেকিয়াং।

সোমবার সকালে প্রধানমন্ত্রীকে তারা এ অভিনন্দন জানান। প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারি ইহসানুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ছাড়া ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং এবং ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এর আগে বাংলাদেশের জাতীয় নির্বাচনে নিরঙ্কুশ জয় পাওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×