শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

  ইউএনবি ১১ জানুয়ারি ২০১৯, ১৩:১৫ | অনলাইন সংস্করণ

শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব ড. ইউসুফ আল-ওথাইমিন। ফাইল ছবি
শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব ড. ইউসুফ আল-ওথাইমিন। ফাইল ছবি

পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নিযুক্ত হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব ড. ইউসুফ আল-ওথাইমিন।

শেখ হাসিনাকে পাঠানো এক অভিনন্দন বার্তায় তিনি বলেছেন, অর্থনৈতিক অগ্রগতি ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাওয়ার প্রচেষ্টায় বাংলাদেশকে সম্ভাব্য সব সহায়তার জন্য প্রস্তুত রয়েছে ওআইসি।

ওআইসি মহাসচিব বলেন, পারস্পরিক স্বার্থ সম্পর্কীয় বিষয়ে আপনার (প্রধানমন্ত্রী শেখ হাসিনার) সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার জন্য আমি অপেক্ষায় রয়েছি। বাংলাদেশকে সম্ভাব্য সব ধরনের সহায়তার জন্য প্রস্তুত ওআইসি।

আল-ওথাইমিন বলেন, উন্নত বাংলাদেশ গড়ার জন্য আপনার নেতৃত্ব ও দূরদৃষ্টির ওপর বিশ্বাস থাকায় বাংলাদেশি ভোটাররা আপনাকে প্রধানমন্ত্রী হিসেবে পুনরায় নির্বাচিত করেছে। আমি আপনার প্রজ্ঞা ও অভিজ্ঞতার বিষয়ে আত্মবিশ্বাসী যে, আপনি শান্তি, ঐক্য ও উন্নয়নের জন্য বাংলাদেশের জনগণের আকাঙ্ক্ষা উপলব্ধি করে ভবিষ্যতেও এগিয়ে যাবেন।

ওআইসি প্রধান আরও বলেন, ‘টানা তৃতীয়বারের মতো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী পদে পুনর্নির্বাচিত হওয়ায় ওআইসি ও আমার পক্ষ থেকে আপনাকে আন্তরিক ও উষ্ণ অভিনন্দন জানাচ্ছি।

গতকাল বৃহস্পতিবার রাতে পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় ড. একে আবদুল মোমেনকেও অভিনন্দন জানিয়েছেন ওআইসি মহাসচিব।

পৃথক বার্তায় ওআইসি মহাসচিব আশা করেন, কূটনীতি ও আন্তর্জাতিক বিষয়ে অভিজ্ঞতা থাকায় মোমেনের দক্ষ নেতৃত্বে বাংলাদেশ ও ওআইসির মধ্যে চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক ভবিষ্যতে আরও বৃদ্ধি পাবে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×