শতভাগ স্বচ্ছতায় শিক্ষক নিয়োগ করা হবে: শিক্ষামন্ত্রী

  চাঁদপুর প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০১৯, ১৮:৩০ | অনলাইন সংস্করণ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ছবি: যুগান্তর

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সব কাজ স্বচ্ছতার ভিত্তিতে হয়। কাজেই শিক্ষক নিয়োগের বিষয়টিও শতভাগ স্বচ্ছতার ভিত্তিতেই হবে।

শুক্রবার দুপুরে চাঁদপুরের হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছরপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, গত বছরের মতো আগামী দিনে এসএসসি ও সমমানের পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার সম্ভাবনা থাকবে না। পরীক্ষায় স্বচ্ছতা আনতে শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকদের সহায়তা চান তিনি।

তিনি বলেন, আগামীতে যাতে দেশের কোথাও কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকস্বল্পতা না থাকে সে বিষয়ে কাজ করছে সরকার। শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়ে সারা দেশে শিক্ষক নিয়োগ করা হবে।

ডা. দীপু মনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সব কাজ হয় স্বচ্ছতার ভিত্তিতে। কাজেই শিক্ষক নিয়োগের বিষয়টিও সম্পূর্ণ স্বচ্ছতার ভিত্তিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, প্রাক্তন ছাত্র সুনিল কৃষ্ণ মাঝি, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মঈনুল হোসেন, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাকসহ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×