শেখ হাসিনার নেতৃত্বে নতুন উদ্যমে দেশ এগিয়ে যাবে: নৌ প্রতিমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২১ জানুয়ারি ২০১৯, ২২:৩১ | অনলাইন সংস্করণ

নৃত্যাচার্য বুলবুল চৌধুরী জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী
নৃত্যাচার্য বুলবুল চৌধুরী জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, সুন্দর আগামীর দিকে তাকিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন উদ্যমে দেশ এগিয়ে যাবে। সব শ্রেণিপেশার মানুষকে নিয়ে দেশ পরিচালনা করা হবে।

সোমবার সন্ধ্যায় আয়োজিত নৃত্যাচার্য বুলবুল চৌধুরী জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে যৌথভাবে শিল্পকলা একাডেমি ও নৃত্যশিল্পী সংস্থা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুলবুল চৌধুরী সম্পর্কে তিনি বলেন, প্রতিভা কখনো চাপা থাকে না। কোনো না কোনো উপায়ে প্রতিভার প্রকাশ ঘটে। বুলবুল চৌধুরীকে নিয়ে বছরব্যাপী আলোচনা এটাই প্রমাণ করে।

তিনি বলেন, এ রকম গুণী মানুষের যথাযথ মর্যাদা দিতে না পারলে আমরা পৃথিবীতে সভ্য জাতি হিসেবে পরিচিত পাব না। তাই গুণী এই মানুষটিকে তুলে ধরার জন্য প্রধানমন্ত্রী ইতিমধ্যে শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীকে বলেছেন। একই সঙ্গে রাজধানীর সদরঘাট এলাকায় (ওয়াইজঘাটে) বুলবুল চৌধুরী প্রতিষ্ঠিত বুলবুল একাডেমি অব ফাইন আর্টস নিয়ে যে জটিলতা আছে তাও সমাধান করার জন্য শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।

শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী, মানবাধিকারকর্মী ড. সুলতানা কামাল, বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি মিনু হক।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×