আল্লামা শফীর সঙ্গে তুর্কি প্রতিনিধি দলের সাক্ষাৎ

  হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৪ | অনলাইন সংস্করণ

আল্লামা শফীর সঙ্গে তুর্কি প্রতিনিধি দলের সাক্ষাৎ
আল্লামা শফীর কার্যালয়ে তুর্কি প্রতিনিধি দলের সদস্যরা। ছবি: যুগান্তর

হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে তুরস্কের পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল।

শনিবার আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী বড় মাদ্রাসায় ওই প্রতিনিধি দল আসে বলে জানান মাদ্রাসার মুখপাত্র মাসিক মুঈনুল ইসলামের নির্বাহী সম্পাদক মুফতি সরওয়ার কামাল।

তিনি জানান, সকাল ১০টার দিকে প্রতিনিধি দলটি মাদ্রাসায় প্রবেশ করে প্রথমে মাদ্রাসা ক্যাম্পাস ঘুরে দেখে। এ প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন মোহাম্মদ আলী বাজি। দলের অন্য সদস্যরা হলেন- খলিল ইব্রাহিম ইলমাজ, ইউসুফ খারা, নেহাত ওজদেমির ও সানের যে জেভেজি।

মুফতি সরওয়ার কামাল আরও জানান, মাদ্রাসা পরিদর্শন শেষে হেফাজত আমিরের সঙ্গে কুশল বিনিময় করেন প্রতিনিধি দলের সদস্যরা। এ সময় তারা হেফাজত আমিরের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন হেফাজত আমিরের ছেলে মাওলানা মুহাম্মদ আনাস মাদানী, মাওলানা আনোয়ার শাহ, ডক্টর মাওলানা নুরুল আবছার, মুফতি সরওয়ার কামাল ও মাওলানা আব্দুস সবুর প্রমুখ।

সাক্ষাৎ শেষে হেফাজত আমিরের আমন্ত্রণে তারা মাদ্রাসায় মধ্যাহ্নভোজ শেষে দুপুর ১টার দিকে মাদ্রাসা ত্যাগ করেন।

উল্লেখ্য, কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে কাজ করার জন্য মূলত তারা এসেছেন। আগামী ৬ ফেব্রুয়ারি তারা রোহিঙ্গা ক্যাম্প থেকে পাকিস্তানের করাচির উদ্দেশে রওনা হবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×