পেটে সার্জারি করে বের করা হলো ১১৬৬ পিস ইয়াবা

  ডেমরা প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

র‌্যাব

রাজধানীর ডেমরায় র‌্যাব-৩ এর অভিযানে ইয়াবাসহ মো. তাজুল ইসলাম ওরফে সাগর (২৯) নামে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় ঘটনাস্থল থেকে ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারি করে পেট থেকে ১১৬৬ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব-৩। উদ্ধার ১৭১৬ পিস ইয়াবার অনুমানিক মূল্য ৫ লাখ ১৪ হাজার ৮০০ টাকা।

এ বিষয়ে সোমবার বিকালে ডেমরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাগরের বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব-৩ এর পুলিশ পরিদর্শক মো. সেলিম হোসেন।

তিনি বলেন, রোববার বিকালে ডেমরার মাতুয়াইল নিউ টাউন আবাসিক এলাকার হাজী বাদশা মিয়া রোডের মো. হুমায়ুন কবির হিরোর ফ্ল্যাট বাসার ৬ তলা ভবন থেকে সাগরকে গ্রেফতার করা হয়েছে। এ সময় শুঁটকি মাছের প্যাকেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, পেটের ভেতরে ইয়াবা বহন করে টেকনাফ ডেমরায় এনেছে এমন সংবাদের ভিত্তিতে সাগরকে পরে মুগদা একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রোববার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে রাত ১২টার দিকে সার্জারি করে ডাক্তাররা পেট থেকে ইয়াবা বের করেন।

গ্রেফতার সাগর যাত্রাবাড়ী থানাধীন দনিয়া বাজার রোড এলাকার মৃত আব্দুর রাজ্জাক শেখের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. সিদদ্দিকুর রহমান বলেন, পেটের ভেতরে ইয়াবা বহন করার বিষয়টি খুবই ভয়াবহ। এটি মৃত্যুর কারণ হতে পারে। আর গ্রেফতার তাজুল ইসলাম সাগরকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×